1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজবাড়ীতে ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী। - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৯:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
স্বেচ্ছায় রক্তদানকারী সংস্থা ‘উই ফর ইউ’র কেন্দ্রীয় সভাপতি নূর এ মাওলা রাজু’র ইন্তেকাল ২৪ ঘন্টা ডট নিউজের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি’র ভাই মুক্তিযোদ্ধা আব্দুল মতিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চন্দনাইশ ফাতেমা জিন্নাহ স্কুলে জেলা পরিষদের অনুদান নয়-ছয়। সাংবাদিক ও গীতিকার এম মুজিবুর রহমানের জন্মদিন পালিত নবীগঞ্জে মোটর সাইকেল সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৩ রামগড়ে পাহাড় কাটায় ভ্রাম্যমান আদালতের অভিযান; ৭০ হাজার টাকা জরিমানা মাগুরায় ‘৮৭ ফাউন্ডেশনে’র উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান মীরসরাইয়ে বেপজার অপরিকল্পিত বাঁধ নির্মাণের প্রতিবাদে মানববন্ধন বিনা ভোটে নির্বাচিত রাউজানের ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

রাজবাড়ীতে ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী।

বিশেষ প্রতিনিধি। রাজবাড়ী।
  • আপডেট টাইম : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১২ বার

বাংলাদেশ ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাজবাড়ী জেলা ছাত্রদলের আয়োজনে দীর্ঘ ১২ বছর পর ছাত্রসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ছাত্রসমাবেশ থেকে বক্তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি করেন এবং চিকিৎসার জন্য বিদেশে প্রেরনের দাবি জানান।

(০২ জানুয়ারি) রবিবার দুপুর ৩ টাই বাংলাদেশ জাতিয়তাবাদী দলের (বিএনপি) জেলা কার্যালয় প্রাঙ্গনে এই ছাত্রসমাবেশের আয়োজন করা হয়। ছাত্রসমাবেশে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মো: জামিল হোসেন, সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান। সমাবেশের সঞ্চালনা করেন জেলা ছাত্রদলের সদস্য সচিব শাহিনুর রহমান শাহিন।

মো: জামিল হোসেন বলেন,” গণতন্ত্রের হত্যাকারী এই ফ্যাসিস্ট সরকারকে ক্ষমতাচ্যুত করতে ছাত্রদলের সবচেয়ে বড় ভূমিকা রাখতে হবে। ছাত্রদল কর্মীদের বড় ত্যাগ স্বীকার করতে হবে।”

তিনি আরো বলেন,” দেশনেত্রী খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে না পাঠালে, বেগম জিয়ার কিছু হলে সেই দ্বায়ভার সরকারকে নিতে হবে।”

জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মুস্তাফিজুর রহমান লিখন বলেন, “২০১০ এর পর রাজবাড়ীতে কোন সফল ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এজন্য পুলিশ, প্রশাসনকে ধন্যবাদ জানাই।”

জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান বলেন,” আগামী দিনে দেশের গণতন্ত্রকে উজ্জীবিত রাখতে ছাত্রদল কর্মীরা কাজ করে যাবে। আজকের এই সমাবেশ সুষ্ঠু করার জন্য নেতৃবৃন্দ, কর্মী-সমর্থক এবং প্রশাসনকে ধন্যবাদ জানাই।”

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম