1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবিতে কিশোরগঞ্জ জেলা স্টুডেন্ট'স এসোসিয়েশন এর নতুন কমিটি গঠন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

কুবিতে কিশোরগঞ্জ জেলা স্টুডেন্ট’স এসোসিয়েশন এর নতুন কমিটি গঠন

সাঈদ হাসান, কুবি
  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ১৮৩ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আঞ্চলিক সংগঠন কিশোরগঞ্জ জেলা স্টুডেন্ট’স এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। রবিবার (৯জানুয়ারি) সন্ধ্যায় সাবেক সভাপতি সজিব বণিক এবং সাধারণ সম্পাদক এম সাকিব হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

এতে ২০১৬-১৭ বর্ষের ইনফরমেশন টেকনোলজি এন্ড কমিউনিকেশন সিস্টেম বিভাগের শিক্ষার্থী কাজল হোসাইনকে সভাপতি এবং একই বর্ষের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আতিকুর রহমান হৃদয় কে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এতে সহ-সভাপতির দায়িত্বে আছেন লোকপ্রশাসন ১১তম ব্যাচের আফজাল হোসেন, নৃবিজ্ঞান ১১ তম বর্ষের শিক্ষার্থী জয় সরকার, আইন বিভাগের ১১ তম বর্ষের ইউসুফ হক, লোক প্রশাসন বিভাগের ১১ তম বর্ষের জুবায়ের আহমেদ, অর্থনীতি ১১ তম বর্ষের জাহাঙ্গীর আলম।

এছাড়া কমিটিতে যুগ্ন সাধারণ সম্পাদক হয়েছেন প্রত্নতত্ত্ব ১২তম ব্যাচের শিক্ষার্থী ইকরাম হোসেন, একই বিভাগের ওয়াকিল আহমেদ, গণিত ১২তম ব্যাচের মোহাম্মদ আব্দাল, লোক প্রশাসন বিভাগের ১১ তম ব্যাচের আবু সালেক।

উল্লেখ্য, আগামী ১০দিনের ভেতর পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। এ কমিটি আগামী একবছর দায়িত্ব পালন করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম