1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে বছরের প্রথম দিনে নতুন পাঠ্যবই পেয়ে শিক্ষার্থীরা আনন্দে উৎসবে মেতে উঠেছে - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

রাউজানে বছরের প্রথম দিনে নতুন পাঠ্যবই পেয়ে শিক্ষার্থীরা আনন্দে উৎসবে মেতে উঠেছে

শাহাদাত হোসেন, রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ১৯৪ বার

২০২২ সালের প্রথম দিনে রাউজানের শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের হাতে নতুন পাঠ্য বই বিতরন করা হয়েছে। রাউজানের সরকারী প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক উচ্চ বিদ্যালয়, কলেজ,মাদ্রাসা, কেজি স্কুল, ইবদেতায়ী মাদ্রাসার শিক্ষার্থীর হাতে গতকাল ১ জানুয়ারী শনিবার সকাল থেকে স্ব স্ব শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক, শিক্ষিকেরা নতুন পাঠ্য বই তুলে দেয়।

নতুন বৎসরের প্রথম দিনে শিক্ষার্থীরা নতুন পাঠ্যবই হাতে পেয়ে আনন্দে মেতে উঠে । রাউজান উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চৌধুরী মনিরুজম্মান বলেন, মাধ্যমিক উচ্চ বিদ্যালয়, মাদ্রাসা, কলেজ সমুহে ৬লাখ নতুন পাঠ্য বই বিতরন করা হবে।গতকাল ১ জানুয়ারী শনিবার থেকে শিক্ষার্থীর হাতে নতুন পাঠ্য বই বিতরন করা শুরু হয়েছে। রাউজান উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল কুদ্দুস বলেন, রাউজানে প্রাথমিক বিদ্যালয় ও কেজি স্কুলে শিক্ষার্থীদের মধ্যে ১লাখ ৩৭ হাজার ৭শত ৯০ টি নতুন পাঠ্য বই বিতরন করা হবে।নতুন বৎসরের প্রথম দিনে হাতে নতুন পাঠ্য বই পেয়ে আনন্দে মেতে উঠেছেন ক্ষুদ্ধে শিক্ষার্থীরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম