1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজবাড়ীতে ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

রাজবাড়ীতে ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী।

বিশেষ প্রতিনিধি। রাজবাড়ী।
  • আপডেট টাইম : সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
  • ১২৭ বার

বাংলাদেশ ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাজবাড়ী জেলা ছাত্রদলের আয়োজনে দীর্ঘ ১২ বছর পর ছাত্রসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ছাত্রসমাবেশ থেকে বক্তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি করেন এবং চিকিৎসার জন্য বিদেশে প্রেরনের দাবি জানান।

(০২ জানুয়ারি) রবিবার দুপুর ৩ টাই বাংলাদেশ জাতিয়তাবাদী দলের (বিএনপি) জেলা কার্যালয় প্রাঙ্গনে এই ছাত্রসমাবেশের আয়োজন করা হয়। ছাত্রসমাবেশে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মো: জামিল হোসেন, সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান। সমাবেশের সঞ্চালনা করেন জেলা ছাত্রদলের সদস্য সচিব শাহিনুর রহমান শাহিন।

মো: জামিল হোসেন বলেন,” গণতন্ত্রের হত্যাকারী এই ফ্যাসিস্ট সরকারকে ক্ষমতাচ্যুত করতে ছাত্রদলের সবচেয়ে বড় ভূমিকা রাখতে হবে। ছাত্রদল কর্মীদের বড় ত্যাগ স্বীকার করতে হবে।”

তিনি আরো বলেন,” দেশনেত্রী খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে না পাঠালে, বেগম জিয়ার কিছু হলে সেই দ্বায়ভার সরকারকে নিতে হবে।”

জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মুস্তাফিজুর রহমান লিখন বলেন, “২০১০ এর পর রাজবাড়ীতে কোন সফল ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এজন্য পুলিশ, প্রশাসনকে ধন্যবাদ জানাই।”

জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান বলেন,” আগামী দিনে দেশের গণতন্ত্রকে উজ্জীবিত রাখতে ছাত্রদল কর্মীরা কাজ করে যাবে। আজকের এই সমাবেশ সুষ্ঠু করার জন্য নেতৃবৃন্দ, কর্মী-সমর্থক এবং প্রশাসনকে ধন্যবাদ জানাই।”

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম