1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে মাস ব্যাপী শিল্প পন্য মেলার উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

লালমনিরহাটে মাস ব্যাপী শিল্প পন্য মেলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার লালমনিরহাট।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২
  • ১৪৯ বার

করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রনের শ্বঙ্কা নিয়ে ভারতীয় সীমান্তবর্তী জেলা লালমনিরহাটে দুয়ার খুললো পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) শিল্প পন্য মেলার। বুধবার ১২ জানুয়ারী বিকেলে রেলওয়ে শহীদ হোসেন সোহরাওয়ার্দী মাঠে মাস ব্যাপী এ মেলার উদ্বোধন করেন লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা।জানা গেছে, ভারতীয় সীমান্তবর্তী জেলা লালমনিরহাটের শিল্প বাণিজ্যের প্রসার ঘটাতে মাস ব্যাপী শিল্প পন্য মেলার আয়োজন করে পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক) লালমনিরহাট জেলা শাখা। রংপুরের প্রিন্স ইভেন্টস ম্যানেজমেন্ট নামক একটি প্রতিষ্ঠান মাস ব্যাপী এ মেলা বাস্তবায়ন ও পরিচালনা করছেন। ৬০টি স্টল ও ৮টি বিনোদন মুলক স্টল নিয়ে এ মেলার উদ্বোধন করেন পুনাক লালমনিরহাটের সভাপতি পুলিশ সুপার আবিদা সুলতানা। দীর্ঘ দিন ধরে সাজানো হলেও এখন পর্যন্ত অনেক স্টল তাদের পন্য সাজাতে পারেনি। এরই মধ্যে মেলার উদ্বোধন করা হয় বুধবার বিকেলে।

এ দিকে করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রমনের সংক্রামন রোধে সরকারের স্বাস্থ্য মন্ত্রনালয়ের সুপারিশ মুলে সরকার চলাচলের উপর কঠোর বিধি নিষেধ আরোপ করে প্রজ্ঞাপন জারি করে। যা বৃহস্পতিবার ১৩ জানুয়ারী থেকে কার্যকর করতে বলা হয়েছে। সরকারী স্বাস্থ্য বিধির প্রজ্ঞাপন বাস্তবায়নের একদিন আগেই অনেকটা তরিঘড়ি করেই খুলে দেয়া হয় পুনাকের শিল্প পন্য মেলার দুয়ার। মেলার প্রবেশ মুল্য ধরা হয়েছে ২০ টাকা। ৫বছরের কম বয়সী শিশুদের কোন টিকিট প্রয়োজন হবে না বলে জানান, মেলা পরিচালনা কমিটি। মাস্ক পরিধান করে মেলায় প্রবেশ করতে আয়োজকদের পক্ষ থেকে বলা হলেও সামাজিক দুরুত্ব বজায় রাখার কোন বালাই নেই এ মেলায়।

দীর্ঘ দিন পরে বিনোদনের ব্যবস্থা পেয়ে প্রথম দিনেই দর্শনার্থীদের ভড়ে উঠেছে মেলা। এত জনতার ঢলে সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে চলা বেশ কষ্টকর হবে বলে মনে করছেন সুশীল সমাজ। মেলা বাস্তবায়ন ও পরিচালনা কমিটির পরিচালক আরিফুল ইসলাম আঙ্গুর জানান,সরকার স্বাস্থ্য বিধি মানতে জারি করা প্রজ্ঞাপন অনুসরন করেই মেলা পরিচালনা করা হবে। মুল গেটেই মাস্ক নিশ্চিত করা হচ্ছে। তবে মেলায় এ মানুষের ঢলে সামাজিক দুরুত্ব কিভাবে নিশ্চিত করবেন? এমন প্রশ্নে তিনি কোন মন্তব্য করেন নি।

পুনাকের মাস ব্যাপী শিল্প পন্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত আজিজুল হক বীরপ্রতীক, কবি ও সাহিত্যিক ফেরদৌসী বেগম বিউটি ও পুলিশ বাহিনীর ঊদ্ধতন কর্মকর্তাগন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম