1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জে পৃথক অভিযানে গাজা ব্যবসায়ী নারীসহ গ্রেফতার ২ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

নবীগঞ্জে পৃথক অভিযানে গাজা ব্যবসায়ী নারীসহ গ্রেফতার ২

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি।।
  • আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ১৮০ বার

নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কাকড়া গ্রামের ইউনুস উল্লার মেয়ে রুবিনা বেগম(৩৭)কে ৪ কেজি গাজাসহ গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।স্থানীয় ও পুলিশ সূত্র হানায়,রুবিনা বেগম ইনাতগঞ্জ এলাকার একজন চিহ্নিত মাদক সেবন ও বিক্রয়কারী।

দীর্ঘদিন যাবত সে ইনাতগঞ্জ এলাকায় গাজাসহ মাদক ব্যবসা করে আসছে। বিষয়টি ইনাতগঞ্জ এলাকার সবাই জানলেও রহশ্যজনক কারনে নীরব ছিল ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ। গত শনিবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার চৌকস এসআই জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে কাকুড়া-চানপুর সড়ক থেকে ৪কেজি গাজাসহ রুবিনাকে গ্রেফতার করেনএদিকে অপর এক পৃথক অভিযানে মন্দিরে চুরির সাথে জড়িত রাজন মিয়া(২৪) কে গ্রেফতার করেছে পুলিশ। সে পৌর এলাকার তেলি কানাইপুর গ্রামের আব্দুর রহিমের পুত্র।জানা যায়, উপজপলার আলীতলা গ্রামে সম্প্রতি একটি মন্দিরে চুরি সংঘটিত হয়।

চোরের দল মন্দিরে থাকা বিভিন্ন জিনিস পত্র নিয়ে যায়। এ বিষয়ে মন্দির কর্তৃপক্ষ নবীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে থানার এসআই জাহাঙ্গীর আলম একদল পুলিশ নিয়ে গত শনিবার রাতে মালামালসহ রাজনকে তার বাড়ি থেকে গ্রেফতার করেন।নবীগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, পৃথক অভিযানে নারীসহ দুজমকে গ্রেফতারের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম