1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রধানমন্ত্রীর ঈদ উপহার সুবর্ণচরে জমি ও পাকা ঘর পেল ৩০ পরিবার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

প্রধানমন্ত্রীর ঈদ উপহার সুবর্ণচরে জমি ও পাকা ঘর পেল ৩০ পরিবার

নোয়াখালী জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৪৪ বার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের জন্য আবাসন নিশ্চিত করায় সরকারের লক্ষ্যমাত্রার অংশ হিসেবে ঈদুল ফিতর উপলক্ষে নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলায় দ্বিতীয় পর্যায়ের ৩০ টি পরিবার পেয়েছে জমির দলিল, পাকা ঘর, ও নির্মাণকৃত ঘরের চাবি।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল ১১ টায় প্রধানমন্ত্রী তার সরকারি গণভবন থেকে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সারা দেশে একযোগে ভূমিহীন ও গৃহহীন ৩২ হাজার ৯০৪টি পরিবারকে তৃতীয় পর্যায়ের জমির দলিল ও নির্মাণকৃত ঘরের চাবি প্রদান কর্মসূচি উদ্বোধন করেন।

গণভবন থেকে সম্প্রসারিত হওয়া প্রধানমন্ত্রীর ভার্চুয়াল অনুষ্ঠানে যুক্ত ছিলেন সুবর্ণচর উপজেলা প্রশাসন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা, উপজেলা ভাইস-চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ কাউছার আহম্মেদ সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিকবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও উপকারভোগী সহ অন্যান্যরা।

উল্লেখ্য, সুবর্ণচর উপজেলায় প্রথম পর্যায়ের ২০ টি ও দ্বিতীয় পর্যায়ে ৮৮ টি ঘর উদ্বোধন হয়। এবং তৃতীয় পর্যায়ে নির্মাণ করা হচ্ছে ৩০০ টি ঘর। এছাড়াও বেসরকারি ও অন্যান্য প্রকল্পের অর্থায়নে আরো ১৩টি ঘর নির্মাণ করা হয়েছে।অসহায় পরিবার গুলো ঘর পেয়ে প্রধানমন্ত্রীর জন্য প্রাণ খুলে দোয়া করে এবং অনেককে খুঁশিতে কান্নায় ভেঙ্গে পড়তেও দেখা গিয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম