1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সীতাকুণ্ডে দিনে-দুপুরে সাংবাদিকের বাড়িতে হামলা-পুড়িয়ে মারার হুমকি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

সীতাকুণ্ডে দিনে-দুপুরে সাংবাদিকের বাড়িতে হামলা-পুড়িয়ে মারার হুমকি

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি ঃ
  • আপডেট টাইম : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১১৫ বার

চট্টগ্রামের সীতাকুণ্ডের বাড়বকুণ্ড ইউনিয়নের ভায়েরখিল এলাকায় এক সাংবাদিকের বাড়িতে হামলা ও ঘরের আসবাবপত্র ভাঙচুরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে হামলার শিকার হওয়া সাংবাদিক সবুজ শর্মার মেজ ভাই শ্যামল কান্তি শর্মা বাদি হয়ে সীতাকুণ্ড মডেল থানায় এ মামলা দায়ের করেন। এতে হামলায় নেতৃত্ব দেওয়া কিশোর গ্যাং এর মূল হোতা সন্ত্রাসী মো.হাসেম প্রকাশ আবুল হাসেম ও আকবরসহ চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫/২০ জনকে আসামি করা হয়েছে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল কালাম আজাদ।

ভুক্তভোগী সাংবাদিকের নাম সবুজ শর্মা শাকিল। তিনি সীতাকুণ্ড প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও দৈনিক আজকের পত্রিকার সীতাকুণ্ড প্রতিনিধি।

মামলা সূত্রে জানা যায়,গতকাল শুক্রবার বিকেলে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের ভায়েরখীল এলাকায় সাংবাদিক সবুজ শর্মার বাড়িতে সন্ত্রাসী মো.হাসেম প্রকাশ আবুল হাসেম ও আকবরের নের্তৃত্বে ১৫/২২ জন সন্ত্রাসী প্রবেশ করেন। এসময় দেশীয় অস্ত্রসহ বাড়িতে অবস্থান নেওয়ার পাশাপাশি তারা বাড়ির ভেতরে থাকা আম-গাছ থেকে পাড়া শুরু করেন।
ঘটনার একপর্যায়ে তাদের আম পাড়তে নিষেধ করলে কিশোর গ্যাং এর সন্ত্রাসী চক্র তার বৌদি মঞ্জু শর্মা ও বোন শিখা শর্মার উপর হামলা চালায়। এসময় তারা সবুজের ঘরের ভেতর ঢুকে আসবাবপত্র ভাঙচুরের পাশাপাশি নগদ টাকা লুট করে পালিয়ে যায়। যাওয়ার সময় সন্ত্রাসী আকবর সবুজের ভাই শ্যামল শর্মাকে প্রকাশ্য পেট্টোল ঢেলে পুঁড়িয়ে মারার হুমকি প্রদানের পাশাপাশি স্থানীয় ইউপি সদস্যর নির্দেশে এ হামলার ঘটনা ঘটিয়েছেন জানিয়ে হুশিয়ারী উচ্চারন করেন।

মামলার বাদি শ্যামল কান্তি শর্মা জানান,সন্ত্রাসী হাসেম ও আকবরের নের্তৃত্বে কিশোর গ্যাং এর সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে এ হামলার ঘটনা ঘটিয়েছে। হামলাকালে সন্ত্রাসীরা স্থানীয় ইউপি সদস্যর নাম ভাঙ্গিয়ে আমাদের বসতঘরে ভাংচুর ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। পাশাপাশি আমার বড় ভাইয়ের স্ত্রী ও বোনের চেষ্টা এবং বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে প্রকাশ্য পুড়িয়ে মারার হুমকি দেন। এঘটনার পর থেকে আমরা পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় দিনযাপন করছি।

ভুক্তভোগী সাংবাদিক সবুজ শর্মা শাকিল জানান,দিনের বেলায় আমার বাড়িঘরে সন্ত্রাসী ও লুটপাটের ঘটনায় এখন পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি। তিনি ভিডিও ফ্রুটেজ দেখে ঘটনায় জড়িতদের শনাক্তের পাশাপাশি দ্রুত গ্রেফতারের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য আব্দুল মান্নান রবিন বলেন,সন্ত্রাসীরা কেন তার নাম ভাঙ্গিয়ে হামলা করেছে তা তার জানা নেই। তিনি এ হামলার সঙ্গে কোন ভাবে সম্পৃক্ত নন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন,এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে রাতে ভোক্তভোগি শ্যামল শর্মা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। ঘটনার খবর শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। রাতে সীতাকুণ্ড থানার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো.আশরাফুল করিম ও পরিদর্শক (তদন্ত) সুমন বণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আসামিদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করে আইনের আওতায় নেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম