1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুষ্টিয়ায় ইবি শিক্ষকের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার: পরিবারের অভিযোগ হত্যা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

কুষ্টিয়ায় ইবি শিক্ষকের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার: পরিবারের অভিযোগ হত্যা

ফয়সাল চৌধুরী।।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১৪০ বার

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি)‘র কম্পিউটার সায়েন্স এন্ড ইলেকট্রনিক্স বিভাগের সহযোগী অধ্যাপক নজরুল ইসলামের বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার (২৩ মে ) রাতে কুষ্টিয়া শহরের পুলিশ লাইন্স স্কুলের পিছনে কমলাপুর এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার (২৪ মে) নূরজাহান পারভীন (৪২) নামের এক গৃহবধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ভোরের দিকে ওই বাসার বেড রুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নুরজাহান পারভিন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি)‘র কম্পিউটার সায়েন্স এন্ড ইলেকট্রনিক্স বিভাগের সহযোগী অধ্যাপক নজরুল ইসলামের স্ত্রী। তাদের সাইয়াম ও শ্রেয়া নামের দুই সন্তান রয়েছে।

নিহত নূর জাহান পারভিন মিনু (৪০) মেহেরপুরের গাংনী উপজেলার মিনা পাড়া গ্রামের মৃত জোবাইর হোসেনের মেয়ে।

নিহতের স্বামী নজরুল ইসলাম একই উপজেলার ভবানীপুর গ্রামের গনি বিশ্বাসের ছেলে। স্বামী – সন্তানদের সাথে পুলিশ লাইন্স স্কুলের পিছনে কমলাপুর এলাকায় অর্জন দাস আগরওয়ালা সড়কের নিজ বাড়িতে বসবাস করতেন।

নিহতের পরিবারের অভিযোগ পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে নুরজাহানকে। হত্যা করে আত্মহত্যা বলে চালাতে মরদেহ ঝুলিয়ে রাখা হয়। নিহতের শরীরের জখমের চিহৃ আছে বলে দাবি করেছে নুরজাহানের স্বজনেরা ।

এলাকাবাসী, নিহতের পরিবার, স্বজন ও পুলিশের দেয়া তথ্য মতে জানাযায়, ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক নজরুল ইসলামের সঙ্গে প্রায় ১৭ বছর আগে নূর জাহান পারভিন মিনুর পারিবারিকভাবে বিয়ে হয়। শহরের কমলাপুরে দুইতলা বিশিষ্ট নিজের একটি বাড়িতে থাকেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইলেকট্রনিক্স বিভাগের সহযোগী অধ্যাপক নজরুল ইসলাম। তিনি বাড়ির নিচতলায় থাকতেন পরিবার নিয়ে। বিয়ের পর থেকেই মিনুকে মারধর করতেন মাদকাসক্ত স্বামী নজরুল। ছেলে-মেয়ের মুখের দিকে চেয়ে স্বামীর নির্যাতন সহ্য করে সংসার করতেন মিনু। সর্বশেষ মঙ্গলবার সকালে নুরজাহানের মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। যে ঘরে তিনি আত্মহত্যা করেন সেটিতে দুটি দরাজ ছিলো। সদর দরজা বন্ধ থাকলেও পেছনের দরজাটি খোলা ছিলো বলে জানিয়েছে পুলিশ ।

সকালে নুরজাহানের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ । সেখানে লাশের ময়নাতদন্ত শেষে দুপুরে পরিবারের লোকজনের কাছে মহদেহ হস্তান্তর করা হয়। পরে নুরজাহানের মহদেহ মেহেরপুর জেলার গাংণী উপজেলার মিনাপাড়ায় নিয়ে যায়।

নিহতের সন্তানরা জানান, প্রায়ই আব্বু আম্মুকে মারধর করতো। গত পরশুদিনও ক্রিকেট খেলার ব্যাট দিয়ে বেদম মারপিট করে তাদের মা নুরজাহানকে।

নিহতের ভাই জাহাঙ্গীর হোসেন বলেন,‘ বিয়ের পর থেকে তার বোন নুরজাহানকেকে মারধর করে আসছিলো দুলাভাই নজরুল ইসলাম । কয়েকদিন আগেও আপাকে বেদম মারপিট করা হয়। সোমবার দুপুরের দিক থেকে ঘরের দরজা বন্ধ ছিল। তাকে ডেকে পাওয়া যাচ্ছিল না। রাত ৮টার দিকে দরজা ভেঙে দেখি মেঝেতে তার মরদেহ পড়ে আছে। ওই ঘরের দুটি দরজা রয়েছে। নজরুল আমার বোনকে মারধর ও শ্বাসরোধ করে হত্যা করেছে। হত্যার পর আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার জন্য ওই ঘরের ফ্যানের সাথে ওড়না ঝুলিয়ে রাখা হয়। আমার বোনকে হত্যা করা হয়েছে। তার শরীরের বিভিন্ন জায়গায় মারধরের দাগ রয়েছে। নুরজাহানকে হত্যা করা হয়েছে বলে দাবী করেন তিনি । এ ঘটনায় পরিবার থেকে মামলা করা হবে বলেও তিনি জানান ।

তিনি আরও বলেন, নজরুল একজন মাদকাসক্ত। আমি আমার বোনের হত্যাকারীর নজরুলের দৃষ্টান্তমূলক শাস্তি চাই, ফাঁসি চাই।

এ বিষয়ে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক আলমগীর হোসেন বলেন, গতকাল আড়াইটার দিকে ঘরে দরজা দিয়ে রাখছিল। এ রকম মাঝে মাঝে দরজা বন্ধ করে রাখেন। পরে রাত ১০টার দিকে দরজা খুলে দেখেন ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। আত্মহত্যাকারীর পরিবারের দাবি পরিকল্পিত হত্যা করা হয়েছে।

এ বিষয়ে কথা বলার জন্য ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক নজরুল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আশরাফুল আলম বলেন,‘ নুরজাহানের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে দেওয়া হয়েছে। তার শরীরে নানা স্থানে জখম ছিলো। ময়না তদন্ত রিপোর্ট আসার পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে।’

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন,‘ প্রাথমিক ভাবে মনে হচ্ছে পারিবারিক কলোহ থেকে আত্মহত্যা করেছে। তারপরও আমরা তদন্ত করে দেখছি। পরিবার থেকে অভিযোগ দিলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে। নিহত নূর জাহান পারভিন মিনুর পরিবারের পক্ষ থেকে এখনো কোনো মামলা থানায় জমা দেয়নি। মামলা হলে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে। মৃতদেহের ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই সেই মোতাবেক ব্যাবস্থা গ্রহন করা হবে।

এদিকে স্ত্রীর মরদেহ পাওয়ার পর থেকে নজরুল ইসলামের গা ঢাকা দিয়েছেন। তার ফোনে রিং দিলেও তা বন্ধ পাওয়া গেছে। তবে একাধিক সুত্র জানিয়েছে, শিক্ষক নজরুল ইসলাম মাদকাসক্ত ছিলেন। এ নিয়ে পরিবারের দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি চলে আসছিলো।কুষ্টিয়ায় ইবি শিক্ষকের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার: পরিবারের অভিযোগ হত্যা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম