1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালী থেকে কলেজ ছাত্র রাফি নিখোঁজ, থানায় জিডি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

খুটাখালী থেকে কলেজ ছাত্র রাফি নিখোঁজ, থানায় জিডি

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
  • ২৬১ বার

কক্সবাজার সিটি কলেজের ১ম বর্ষের ছাত্র তানজিদুল ইসলাম রাফি (২০) নামের এক কিশোর নিখোঁজ হয়েছে বলে খবর পাওয়া গেছে।

গত বুধবার সকাল অানুমানিক সাড়ে ৮ টার সময় চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পুর্ব নয়াপাড়াস্থ তার নিজ বাড়ী থেকে বের হয়ে সে আর ঘরে ফিরেনি। সে বর্নিত গ্রামের মোঃ ইদ্রিছের পুত্র।

এ ঘটনায় তার পিতা মোঃ ইদ্রিছ বাদী হয়ে চকরিয়া থানায় সাধারন ডায়রী (জিডি) করেছেন। যার নং ৪৪৯ তারিখ-১১/৫/২০২২ইং।

থানায় দায়েরকৃত জিডি সুত্রে জানা গেছে, কলেজ ছাত্র তানজিদুল ইসলাম রাফি বুধবার সকালে বাড়ির লোকজনের অজান্তে বের হয়ে বৃহষ্পতিবার রাত সাড়ে ১০ টা পর্যন্ত ঘরে ফিরেনি। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ রয়েছে। সম্ভাব্য সকল স্থানে খোঁজ করে না পাওয়ায় তার বাবা চকরিয়া থানায় সাধারন ডায়রী করেন।

হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল প্যান্ট ও গেন্জি, তার গায়ের রং ফর্সা, উচ্চতা সাড়ে ৫ ফুট, সে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় কথা বলে।

নিখোঁজ তানজিদুল ইসলাম রাফির কোন সন্ধান পেলে নিকটস্থ থানা কিংবা তার বাবার নাম্বার জানানোর জন্য (০১৮৩০০ ৭১১৪৯) পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম