1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পাঁচবিবিতে বাস ও পিক-আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত-১ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

পাঁচবিবিতে বাস ও পিক-আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত-১

শাকিল আহমেদ জয়পুরহাট অফিস ঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ২০৫ বার

জয়পুরহাটের পাঁচবিবিতে হানিফ পরিবহনের একটি বাসের সাথে আমবোঝাই একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই পিকআপ চালক নিহত হয়েছেন।শুক্রবার (১৩ মে) সকাল সাড়ে টার দিকে জয়পুরহাট-হিলি স্থল বন্দর সড়কে পাঁচবিবি উপজেলার বাগজানা বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে পাঁচবিবি ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পিকআপ ভ্যানটির কেবিন কেটে চালকের মরদেহটি উদ্ধার করে।এসময় তার পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে তাঁর বয়স ৩০ বছর হতে পারে।পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, হিলির দিক থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস বাগজানা বাজার এলাকায় পার হওয়ার সময় অপরদিক থেকে আসা আমবোঝাই একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষার্থে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম