1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
১২ লাখ টাকার মোবাইল ফোনসহ চোরাকারবারি আটক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

১২ লাখ টাকার মোবাইল ফোনসহ চোরাকারবারি আটক

শাকিল আহমেদ জয়পুরহাট অফিস ঃ
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৩৮ বার

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার সোনাইচন্ডী এলাকা থেকে আবু সুফিয়ান (৪২) নামে এক মোবাইল ফোন চোরাকারবারিকে আটক করেছেন র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। গতকাল বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যা ৬টার দিকে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে বিভিন্ন মডেলের ৪২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এসব মোবাইলের মূল্য প্রায় ১২ লাখ টাকা। র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ রানা এ তথ্য জানিয়েছেন।

আটক আবু সুফিয়ান নাচোল উপজেলার সোনামাসনা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

র‌্যাবের জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মাসুদ রানা বলেন, সুফিয়ান এসব মোবাইল রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত থেকে সরকারি কর ফাঁকি দিয়ে অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় বিক্রি করতো। তার বিরুদ্ধে নাচোল থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম