1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কালাইয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শিক্ষক হেনস্তায় নিন্দা, প্রতিবাদ ও শাস্তির দাবি কুবি শিক্ষক সমিতির তিতাসে সাংবাদিক শামসুদ্দিন আহমেদ সাগরের জন্মদিন পালন মীরসরাইয়ে অপরিকল্পিত রাস্তা নির্মাণের কারণে পানি বন্দি কয়েক হাজার মানুষ মীরসরাইয়ে প্রথমদিনে ৫ ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ সাতকানিয়া পৌরসভায় ৫৮ কোটি ৪৩ লাখ টাকার বাজেট ঘোষণা বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শা‌য়িত ডাঃ মুমিনুল হক চৌধুরী নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যানের চাপায় নিহত ৫, আহত ৪ সৈয়দপুর পৌরসভার ১৭১ কোটি ২৮ লাখ টাকার বাজেট ঘোষণা করলেন মেয়র রাফিকা আকতার জাহান চন্দনাইশে ডাকাতির প্রস্তুতিকালে আটক-৪ মান্দায় যুবলীগ নেতার ওপর হামলা, গাড়ি ভাঙচুরের অভিযোগ

কালাইয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

শাকিল আহমেদ জয়পুরহাট অফিস ঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ২৪ বার

জয়পুরহাটের কালাইয়ে পুকুরে ডুবে মায়া আক্তার (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে পাঁচগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। নিহত শিশু হলেন, কালাই পৌরসভার পূর্ব সড়াইল গ্রামের শফিকুল ইসলামের মেয়ে।
থানা পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় থেকে এসে উপজেলার পুনট পাঁচগ্রাম মৃধা পাড়ার সরাফত প্রামানিকের পুকুরে অন্য শিশুদের সঙ্গে গোসল করতে নামে মায়া আক্তার। শিশুটি সাঁতার না জানায় পুকুরে ডুবে যায়। এসময় অন্য শিশুরা মায়া আক্তারকে দেখতে না পেয়ে চিৎকার দিয়ে উঠে। পরে স্থানীয়রা পুকুরে নেমে শিশুকে খুঁজতে শুরু করে। এমতাবস্থায় পুকুরের পানির তল থেকে শিশুকে উদ্ধার করা হয়। তৎক্ষনাৎ ঘটনাস্থল থেকে শিশুকে দুপুর ২টায় কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা শিশুকে মৃত ঘোষণা করেন।

শিশুর নানা ইব্রাহিম হোসেন বলেন, আমার নাতনি ২ বছর যাবত আমার বাড়িতে থাকে। এখানেই পাঁচগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করে। আজকে দুপুরে স্কুল থেকে নাতনি এসে পুকুরে অন্য শিশুদের সঙ্গে গোসল করতে যায়। এরপর আমার নাতনি সাঁতার না জানায় পুকুরে ডুবে যায়। খোঁজাখুঁজির পরে পুকুরের পানির তল থেকে নাতনিকে উদ্ধার করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন বলেন, পুকুরের পানিতে ডুবে মায়া আক্তার নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম