1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়া পৌরসভায় ৫৮ কোটি ৪৩ লাখ টাকার বাজেট ঘোষণা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

সাতকানিয়া পৌরসভায় ৫৮ কোটি ৪৩ লাখ টাকার বাজেট ঘোষণা

মো. ইকবাল হোসেন, সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১৪৮ বার

চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভার ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টায় নতুন অর্থ বছরের জন্য ৫৮ কোটি ৪৩ লাখ ৪৬ হাজার ৫১০ টাকার বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের।

বাজেট বক্তৃতায় মেয়র মোহাম্মদ জোবায়ের জানান, ২০২২-২০২৩ অর্থবছরের জন্য প্রণীত বাজেটের বিভিন্ন খাতে সর্বমোট আয় ধরা হয়েছে ৫৮ কোটি ৪৩ লাখ ৪৬ হাজার ৫১০ টাকা। ট্যাক্সেস থেকে আয় ধরা হয়েছে ১কোটি ৮৮ লাখ টাকা। উন্নয়ন খাতে সরকারি অনুদান হতে আয় ধরা হয়েছে ১১ কোটি ৩৮ লাখ ৫০ হাজার টাকা। প্রারম্ভিক স্থিতি ২ কোটি ৭৬ লাখ ৪৬ হাজার ৫১০ টাকা। নতুন অর্থবছরের জন্য ব্যয় ধরা হয়েছে ৫৮ কোটি ৪৩ লাখ ৪৬ হাজার ৫১০ টাকা।

পৌর মেয়র মোহাম্মদ জোবায়েরের সভাপতিত্বে বাজেট ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র এ.কে. এম মোরশেদ, পৌর নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান, কাউন্সিলর সাইফুল আলম সোহেল, কাউন্সিলর মোঃ এনামুল কবির, কাউন্সিলর খুরশেদ আলম, মহিলা কাউন্সিলর শাহানাজ পারভীন, মহিলা কাউন্সিলর আফরোজা আকতার শারমিন, কাউন্সিলর আবু বক্কর ছিদ্দিক (সোহেল), কাউন্সিলর আরাফাত উল্লাহ, কাউন্সিলর মোহাম্মদ রাসেল উদ্দিন ও কাউন্সিলর আবদুল হালিম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম