1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়া পৌরসভায় ৫৮ কোটি ৪৩ লাখ টাকার বাজেট ঘোষণা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

সাতকানিয়া পৌরসভায় ৫৮ কোটি ৪৩ লাখ টাকার বাজেট ঘোষণা

মো. ইকবাল হোসেন, সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১৪১ বার

চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভার ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টায় নতুন অর্থ বছরের জন্য ৫৮ কোটি ৪৩ লাখ ৪৬ হাজার ৫১০ টাকার বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের।

বাজেট বক্তৃতায় মেয়র মোহাম্মদ জোবায়ের জানান, ২০২২-২০২৩ অর্থবছরের জন্য প্রণীত বাজেটের বিভিন্ন খাতে সর্বমোট আয় ধরা হয়েছে ৫৮ কোটি ৪৩ লাখ ৪৬ হাজার ৫১০ টাকা। ট্যাক্সেস থেকে আয় ধরা হয়েছে ১কোটি ৮৮ লাখ টাকা। উন্নয়ন খাতে সরকারি অনুদান হতে আয় ধরা হয়েছে ১১ কোটি ৩৮ লাখ ৫০ হাজার টাকা। প্রারম্ভিক স্থিতি ২ কোটি ৭৬ লাখ ৪৬ হাজার ৫১০ টাকা। নতুন অর্থবছরের জন্য ব্যয় ধরা হয়েছে ৫৮ কোটি ৪৩ লাখ ৪৬ হাজার ৫১০ টাকা।

পৌর মেয়র মোহাম্মদ জোবায়েরের সভাপতিত্বে বাজেট ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র এ.কে. এম মোরশেদ, পৌর নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান, কাউন্সিলর সাইফুল আলম সোহেল, কাউন্সিলর মোঃ এনামুল কবির, কাউন্সিলর খুরশেদ আলম, মহিলা কাউন্সিলর শাহানাজ পারভীন, মহিলা কাউন্সিলর আফরোজা আকতার শারমিন, কাউন্সিলর আবু বক্কর ছিদ্দিক (সোহেল), কাউন্সিলর আরাফাত উল্লাহ, কাউন্সিলর মোহাম্মদ রাসেল উদ্দিন ও কাউন্সিলর আবদুল হালিম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম