1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সীতাকুণ্ডে একগৃহবধূর আইসিটি মামলায় আসমির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধার স্বদেশের আবৃত্তি সংগঠনের মৃত্যুঞ্জয়ী মুজিব আবৃত্তি অনুষ্ঠান চন্দনাইশে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীতে নজরুল ইসলাম চৌধুরী এমপি চন্দনাইশে ৬ হাজার ৮’শ পিচ ইয়াবাসহ আটক-১ কুষ্টিয়া জেলা যুবমৈত্রীর কমিটি: সভাপতি মনিরুজ্জামান মজনু, সাধারণ সম্পাদক সোহেল রানা মীরসরাইয়ের ওচমানপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শোকসভা বরেণ্য সাংবাদিক সরকার আদম আলী এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা সাংবাদিক আক্তার হোসেনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত! হাটহাজারী উপজেলা ও পৌরসভা যুবদলের কমিটি ঘোষণায় আনন্দ মিছিল

সীতাকুণ্ডে একগৃহবধূর আইসিটি মামলায় আসমির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ২৪ বার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ডের ৬নং বাঁশবাড়ীয়া ইউনিয়নের দক্ষিন বাঁশবাড়ীয়া এলাকার গৃহবধূর চরিত্রহননের অভিযোগে বিভাগীয় সাইবার ট্রাইব্যুনাল আদালত চট্টগ্রামে মামলা দায়ের হয়েছে। মামলার বাদী ওই গৃহবধু তিন সন্তানের জননী।

জানা যায়,২০২১ সালে বিভাগীয় সাইবার ট্রাইব্যুনাল চট্টগ্রামে মামলাটি করা হয়। আদালত তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য সীতাকুণ্ড মডেল থানাকে নির্দেশ প্রদান করেন। আদালতের নির্দেশে থানা পুলিশের ছায়া তদন্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারকারী মেজবাহ উদ্দীন মামুন নামে ব্যক্তির মোবাইল ফোন জব্দ করে ফরেনসিক পরীক্ষায় উক্ত ব্যক্তির মোবাইল থেকে পোস্ট করে গৃহবধুকে মানহানি ও হেনস্থের প্রমাণ পায় পুলিশ।

পুলিশ ঘটনার সত্যতা পেয়ে সে মোতাবেক আদালতে মেজবাহ উদ্দীন মামুনকে অভিযুক্ত করে প্রতিবেদন দাখিল করেন। মামলায় ফেসবুক আইডি লিংক দিয়ে জনকে বিবাদী করা হয়েছে। মামলা নং ২৩৫/২১(চট্টগ্রাম)। তদন্তে মামলায় প্রধান আসামি করা হয়েছে বিতর্কিত পোস্টদাতা একই এলাকার মেজবাহ উদ্দিন মামুন (২২) কে। সে সাবেক ইউপি সদস্য কামাল উদ্দিনের পুত্র।

বাদীর আইনজীবী মুহাম্মদ আমিনুল ইসলাম বলেন, ডিজিটাল মাধ্যম ফেসবুকে বাদীনির ছবি ব্যবহার করে মানহানী করায় বাদীনি মাননীয় বিভাগীয় সাইবার ট্রাইব্যুনাল চট্টগ্রামে ন্যায় বিচার প্রার্থনা করে মামলা দায়ের করেছেন। আশা করি মাননীয় ট্রাইব্যুনাল থেকে বাদীনি ন্যায় বিচার পাবেন। চলতি মাসে মামলাটির পরবর্তী দিন ধার্য্য রয়েছে।

ভুক্তভোগী মামলার বাদীনি গৃহবধূ বলেন, ‘বিবাদী সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি ব্যবহার করে মিথ্যা মানহানীকর বক্তব্য প্রচার করে চরিত্রহরণের মত অপপ্রচার চালিয়ে আমার সম্মানহানি করেছে। এতে আমি সামাজিক-পারিবারিক ভাবে হেয়প্রতিপন্ন ও চরম ক্ষতির সম্মুখীন হয়েছি। এ কারণেই ন্যায় বিচার ও প্রতিকার পেতে আদালতের দ্বারস্থ হয়ে মামলা করেছি।’ আদালত ঘটনার সত্যতা পেয়ে বিবাদীদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলেও আসামী প্রভাবশালী হওয়ায় পুলিশ আসামীকে গ্রেপ্তার করছে না।

এবিষয়ে জানতে অভিযুক্ত মেজবাহ উদ্দীন মামুনকে তার মুঠোফোন ০১৬৮৫৯৬৪২২৩ নাম্বারে কল করলে সে মোবাইল রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার এসআই আশরাফ সিদ্দিকী বলেন, আসামি পলাতক রয়েছে তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম