1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় পরিবহণ শ্রমিক হত্যার অভিযোগে ৪পুলিশ সদস্যসহ ৫জনের নামে হত্যা মামলা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

মাগুরায় পরিবহণ শ্রমিক হত্যার অভিযোগে ৪পুলিশ সদস্যসহ ৫জনের নামে হত্যা মামলা

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ১৫৭ বার

মাগুরার শ্রীপুর উপজেলার ওয়াপদা এলাকায় গত ১৬ জুলাই শনিবার বিকেলে পরিবহন শ্রমিককে মারপিট করে হত্যার অভিযোগে ৪ পুলিশ সদস্যসহ ৫জনের নামে হত্যা মামলা দায়ের করেছে নিহতের স্ত্রী যমুনা বেগম।


অভিযোগে বাদিনী জানায়, ঘটনার দিন রাশেদুল ইসলাম নামে এক ব্যক্তির মিথ্যা অভিযোগে নাকোল পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই জামাল, এএসআই সিরাজ মোল্যা, এএসআই জসিম, এএসআই ভবেন ও পুলিশ ভ্যানের ড্রাইভার নাজমুল তার স্বামীকে ওয়াপদা বাস স্টান্ডের কাউন্টারের মধ্যেই বেদম মারপিট করে। এতে তিনি গুরুতর আহত হয়ে পড়লে ওই পুলিশ সদস্যরা তাকে প্রথমে নাকোল ক্যাম্পে ও পরে মাগুরা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ১৮ জুলাই সোমবার দুপুরে মাগুরা দ্বিতীয় আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সব্যসাচি রায় উভয়পক্ষের যুক্তিতর্ক শুনে বাদিনীর অভিযোগ এফআইআর হিসেবে গণ্য করে পিবিআই কে তদন্তের আদেশ দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম