1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পার্কভিউ হসপিটালের উদ্যোগে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিচ্ছন্নতা অভিযান - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

পার্কভিউ হসপিটালের উদ্যোগে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিচ্ছন্নতা অভিযান

কে এম ইউসুফ ::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৩৪৭ বার

নিয়মিত সামাজিক কার্যক্রমের অংশ হিসেবে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেছে পার্কভিউ হসপিটাল। সোমবার (২৯শে আগস্ট) সকাল ৯টা থেকে শুরু করে দিনব্যাপী এ পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়।

পার্কভিউ হসপিটালের মার্কেটিম বিভাগের তত্ত্বাবধানে পরিচালিত এই অভিযানে হেড অফ মার্কেটিং জাহেদুল ইসলাম ও মার্কেটিং টিমের সিনিয়র অফিসার নিজাম উদ্দিন, মার্কেটিং অফিসার আব্দুস সোবাহান, হাউসকিপিং অফিসার সাইফুল ইসলাম, হাউসকিপিং অফিসার আরিফুল ইসলাম এবং হাউসকিপিং টিম ছিলো এ কর্মসূচির অন্যতম সংগঠক।

এ অভিযান কার্যক্রমে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কে এম আব্দুল্লাহ আল মামুন, আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার এ টি এম মঞ্জুর মোরশেদ, কনসালট্যান্ট মেডিসিন ডা. রমাশ্রী ধর, কনসালটেন্ট মেডিসিন ডাক্তার শাহিদা সিদ্দিকা, কনসালট্যান্ট মেডিসিন ডা. দিলারা পারভিন, মেডিকেল অফিসার ডা. রায়হান সিদ্দিকী, সহকারী ডেন্টাল সার্জন ডা. নাহিদ সুলতানা, কনসালটেন্ট ডা.হারুনুর রশিদ চৌধুরী, স্টাফ নার্সসহ অনেকেই।

পার্কভিউ হসপিটালের সামাজিক কার্যক্রমের অংশ হিসেবে পালিত কর্মসূচী ভবিষ্যতে চট্টগ্রামের অন্যন্য বিভিন্ন হাসপাতালেও পরিচালিত হবে ইনশাআল্লাহ্‌।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম