1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শেরপুরে এলজিইডি’র নির্বাহী প্রকৌশলীর মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

শেরপুরে এলজিইডি’র নির্বাহী প্রকৌশলীর মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৬৭ বার

শেরপুরে এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান কর্তৃক শেরপুরের সম্মানিত ব্যক্তি, স্বনামধন্য ব্যবসায়ীদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ, বানোয়াট ও মিথ্যাচারের প্রতিবাদে ২৪ আগস্ট বুধবার দুপুরে শেরপুর জেলা পরিষদ সম্মেলন কক্ষ নিসর্গে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় ঠিকাদাররা। সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের সম্মুখে লিখিত বক্তব্য পাঠ করেন, বিশিষ্ট ঠিকাদার মো. সেলিম উদ্দিন তরফদার সুজন। এসময় তিনি বলেন, নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান নানা অপকর্ম, দুর্নীতি, ঘুষ বাণিজ্য ও স্বেচ্ছাচারিতা সহ বিভিন্ন কুকর্মের বিরুদ্ধে ২২ আগস্ট সোমবার একটি বিশাল মানববন্ধন ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়। নিয়মতান্ত্রিকভাবে স্থানীয় ঠিকাদাররা নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে আন্দোলন করতে মাঠে নেমেছেন তারা। তিনি আরো বলেন, কিন্তু অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, মঙ্গলবার বিকেলে মোস্তাফিজুর রহমান সরকারি চাকুরী বিধি লঙ্ঘন করে একটি সংবাদ সম্মেলন করেছেন। তিনি যে স্বেচ্ছাচারী সেই সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পড়লেই আপনারা তার প্রমাণ পাবেন। লিখিত বক্তব্যে তিনি সম্মানিত ব্যক্তি, বেশ কয়েকজন ব্যবসায়ীর বিরুদ্ধে ভয়ঙ্কর মিথ্যা, কুরূচিপূর্ণ, অত্যন্ত নোংরা ও জঘন্য কথা-বার্তা বলেছেন। নির্বাহী প্রকৌশলীর মত একটি গুরুত্বপূর্ণ চেয়ারের দায়িত্ব পালনকালীন তিনি কোনভাবেই এসব কথা বলতে পারেন না। তার লিখিত বক্তব্য পড়লেই আপনারা তা বুঝতে পারবেন। তিনি বেসামাল হয়ে গেছেন। তিনি বলেছেন (নির্বাহী প্রকৌশলীর লিখিত বক্তব্যের শেষের প্যারায়) ১৪/১৫ বছর আগে থেকে জোর করে স্পেসিফিকেশন বহির্ভূত কাজ করা হচ্ছে এবং পিস্তল ঠেকিয়ে অপহরণ করা হয়েছে। আমাদের বক্তব্য হচ্ছে- তিনি এসব তথ্য কোথায় পেলেন? গত ১৪-১৫ বছরে কমপক্ষে ৫-৭ জন নির্বাহী প্রকৌশলী শেরপুরে এসেছেন। তারা কোনদিন এসব অভিযোগ করেননি। শুধু তাই নয় যদি কেউ পিস্তল ঠেকিয়ে কাউকে উঠিয়ে নিয়ে যেত তাহলে সাংবাদিক ভাইয়েরা তা অবশ্যই জানতো এবং রিপোর্ট হতো। কিন্তু এ ধরনের কোন রিপোর্ট পত্রিকা কিংবা সামাজিক গণমাধ্যমে আসেনি। তাই নির্বাহী প্রকৌশলী তার অপকর্ম ঢাকতে মিথ্যা, বানোয়াট ও মনগড়া সব অভিযোগ করেছেন। যা আইনত মানহানিকর ও শাস্তিযোগ্য অপরাধ।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ঠিকাদার আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, মো. জিয়াউল হক, মো. গোলাম কিবরিয়া তাঁরা, মো. ইব্রাহিম খলিল মেহেদী প্রমুখ। এসময় শেরপুর জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম