1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়া থানা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

আশুলিয়া থানা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানুঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৭৯ বার

সারাদেশের অংশ হিসেবে আশুলিয়া থানা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল। ২০০৫ সালের ১৭ আগস্ট ৬৪ জেলার মধ্যে ৬৩ জেলায় একযোগে সারাদেশে বোমা হামলা চালায় জামাআতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি)। দেশের ৫০০ স্পটে এ সিরিজ বোমা হামলায় দু’জন নিহত এবং অন্তত ১০৪ জন আহত হন।
জিএমবি নিজেদের অস্তিত্বের জানান দিতেই সারাদেশে সিরিজ বোমা হামলা চালিয়েছিল।

বুধবার (১৭ আগস্ট) সেই সিরিজ বোমা হামলার ১৭ বছর পূর্তিতে এ হামলার প্রতিবাদে আশুলিয়ার থানা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল অনুস্ঠিত হয় ।

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জীবননাশের হুমকির প্রতিবাদে সারাদেশের মতো আশুলিয়া থানা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের উপস্থিতিতে আশুলিয়া বাইপাইল স্ট্যান্ডে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন বলেন,আমরা ভোরের সূর্য সীমান্তের অতন্দ্র প্রহরী মুজিব আদর্শের রণতূর্য, শেখ হাসিনা স্মরণে ভয় করিনা মরনে, প্রতিবাদ প্রতিরোধে উত্তাল হবে স্বদেশ, জনতার স্লোগানে মুখরিত হবে রাজপথ সকল অপশক্তি,জামায়াত,বিএনপি ও ছাত্রদলের সহিংসতা প্রতিরোধে বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবক লীগ সহ অঙ্গ-সঙ্গঠনের সকল সহযোগী সংগঠনের উদ্যোগে আশুলিয়া থানা বাইপাইল ষ্টান্ডে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয় ও মোটরসাইকেল শোডাউন করেন। এসময় আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম বলেন,আমরা রাজপথে ছিলাম এখনও আছি। স্বাধীনতা-সার্বভৌমত্ব গণতন্ত্র উন্নয়ন ও শেখ হাসিনার প্রশ্নে কোন আপোষ নেই, আশুলিয়া থানা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের অংশগ্রহণে প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও মোটরসাইকেল শোডাউন শেষে পথসভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

এসময় উপস্থিত ছিলেন আশুলিয়া থানা আওয়ামীলীগের প্রতিস্ঠাতা ১নং যুগ্ন সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন খাঁন। আরও উপস্থিত ছিলেন মজিবর রহমান সাহেদ সভাপতি ইয়ারপুর ইউনিয়ন, সাধারণ সম্পাদক মোল্লা মোঃ মোশারফ হোসেন মুসা, আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও আশুলিয়া ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবর, সাধারণ সম্পাদক আমজাদ সরকার আশুলিয়া ইউনিয়ন, পাথালিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ পারভেজ দেওয়ান, সাধারণ সম্পাদক আঃ লতিফ মন্ডল ধামসোনা ইউনিয়ন, সাবেক যুবলীগ নেতা মোঃ আরিফ মাদবর সহ অন্যন্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম