1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকোরিয়া প্রেসক্লাবে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

চকোরিয়া প্রেসক্লাবে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন

শাহরিয়ার মাহমুদ, চকোরিয়া প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৩৮ বার

চকোরিয়া প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। বুধবার (১৭আগস্ট) বিকাল পৌঁনে পাঁচটায় অত্রক্লাবের মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভার সভাপতিত্ব করেন চকোরিয়া প্রেসক্লাবের সভাপতি এম. জাহেদ চৌধুরী।
ক্লাবের সাধারণ সম্পাদক মিজবাউলের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন নির্বাহী সদস্য মজিদ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক সৈয়দ সাহাবউদ্দিন মাহমুদ, সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও দৈনিক চকোরীর সম্পাদক একে এম গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা সরওয়ার আলম, জাতীয় পার্টি বিদিশা এরশাদ কমিটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শামসুল আলম, ক্লাবের দাতা সদস্য দুবাই প্রবাসী মুহাম্মদ মোজাম্মেল হক, কক্সবাজার জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাস্টার শফিকুর রহমান, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাজিদ হোসেন সাকিব, সাংবাদিক বশির আল মামুন ও মোহাম্মদ উল্লাহ।
এসময় পৌরসভা কৃষকলীগের সভাপতি সুলাল কান্তি সুশীল, পৌর শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম, ফুলতলা মা স্বাস্থ্য সেবা কেন্দ্রের পরিচালক বিজন কুমার দাশসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত চকরিয়া প্রেসক্লাবের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর হৃদয়টা ছিল কোমল ও অসীম; যা কখনো মাপা যায় না। সাগরের গভীরতা পরিমাপ করা যায়। কিন্তু তার হৃদয়ের গভীরতা পরিমাপ যাবে না। বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নয়, তিনি ছিলেন একজন বিশ্বমানের ক্যারিশমেটিক নেতা।

বঙ্গবন্ধুকে নিয়ে সারাদিন আলোচনা করলেও তার কথা শেষ করা যাবে না উল্লেখ করে বক্তারা আরো বলেন, তার স্মরণ শক্তি ছিলো অসাধারণ। তিনি বাঙ্গালীর সকল কৃষ্টি, গৌরব, ইতিহাস, ঐতিহ্য ও সংগ্রামসহ প্রত্যেক স্তরে মিশে আছেন।
যারা বঙ্গবন্ধুকে অস্বীকার করবে তাদের দেশে থাকারও অধিকার নেই বলে মন্তব্য করেন বক্তারা বলেন, যিনি বাঙালি জাতির স্বাধীনতার জন্য বহুবার অত্যাচার নির্যাতনসহ জেলের ঘানি টেনেছেন। বঙ্গবন্ধু ছিলেন স্বাধীন ভুখন্ড প্রতিষ্ঠার অবিসংবাদিত নেতা। তাই পৃথিবীর ইতিহাসে বঙ্গবন্ধু অনন্য রাষ্ট্রনায়ক হিসেবে সকলের কাছে অবিস্মরণীয় হয়ে থাকবেন।
পরে বঙ্গবন্ধুসহ নিহত শহীদদের রুহের মাগফিরাত এবং বঙ্গবন্ধু পরিবারের জীবিত সদস্যদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক এ.কে.এম বেলাল উদ্দিন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম