1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল

শাহরিয়ার মাহমুদ রিয়াদ:
  • আপডেট টাইম : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৯৯ বার

চকোরিয়া উপজেলাস্থ চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস বিস্তারিত কর্মসূচির মধ্যদিয়ে চিরিঙ্গা ইউনিয়ন পরিষদ চত্বরে সম্পন্ন হয়েছে।
শনিবার (২০ আগস্ট) সকাল সাতটায় খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে কর্মসূচির শুরু হয়। সকাল সাড়ে সাতটায় নিহত শহীদদের আত্মার মাগফিরাত বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করা হয়। সকাল আটটায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন এবং কালো ব্যাজ ধারণ ও মাইকে বঙ্গবন্ধুর ভাষণ প্রচার করা হয়। সকাল সাড়ে আটটায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও শোক রেলী বের করা হয়।
চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ নুরুল আলমের সভাপতিত্বে ও সাধারণ আলহাজ্ব জাফর আলম সিআইপি’র সার্বিক তত্ত্বাবধানে এবং সাবেক ছাত্রনেতা এডভোকেট জিয়া উদ্দিন বাবলুর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এমপি।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জামাল হোসেন চৌধুরী ও বিআরডিবি চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আলহাজ্ব আব্দুল হাকিম কন্ট্রাক্টর।

এসময় ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আবছার, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নাছির উদ্দিন, এমইউপি রেজাউল করিম, ইউনিয়ন যুবলীগের সভাপতি এডভোকেট জিয়াবুল হক, ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক এম.ডি আরিফুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসমাইল প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরে উপস্থিত সকলের মাঝে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকীর গণভোজ পরিবেশন করে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম