1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে নানাহ আয়োজনে ইব্রাহিমপুর মাদ্রাসায় জাতীয় শোক দিবস উদযাপন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

নবীনগরে নানাহ আয়োজনে ইব্রাহিমপুর মাদ্রাসায় জাতীয় শোক দিবস উদযাপন

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১২১ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইব্রাহিমপুর সুফিয়াবাদ শাহ সুফি সাইয়্যেদ আজমত উল্লাহ (রঃ) ফাজিল মাদ্রাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকালে বৃক্ষরোপণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধনের পর মাদ্রাসা অডিটোরিয়ামে আলোচনাসভা, পুরস্কার বিতরণ, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার অধ‍্যক্ষ মুফতি মোঃ এনামুল হক কুতুবীর সভাপতিত্বে ও প্রভাষক আনোয়ার হোসাইন ও শিক্ষক আসাদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ শেখ মোঃ আবুল খায়ের, জ‍্যেষ্ঠ প্রভাষক মোঃ ইব্রাহীম খলিল, প্রভাষক কাজী আশরাফ উদ্দিন, শিক্ষক মাহবুবুর রহমান ভূইয়া‌।

পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানটি শুরু করা হয়। তেলাওয়াত করেন, ইবতেদায়ী মৌলভী মোঃ বাকি বিল্লাহ।

বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের মাগফিরাত কামনা করে, দেশ ও জাতির কল‍্যাণে, মাননীয় প্রধানমন্ত্রীর নেক হায়াত কামনা করে দোয়া পাঠ করেন অধ‍্যক্ষ মুফতি মোঃ এনামুল হক কুতুবী। এসময় শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে তবারক বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম