1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শেরপুরে এলজিইডি’র নির্বাহী প্রকৌশলীর মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

শেরপুরে এলজিইডি’র নির্বাহী প্রকৌশলীর মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৪২ বার

শেরপুরে এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান কর্তৃক শেরপুরের সম্মানিত ব্যক্তি, স্বনামধন্য ব্যবসায়ীদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ, বানোয়াট ও মিথ্যাচারের প্রতিবাদে ২৪ আগস্ট বুধবার দুপুরে শেরপুর জেলা পরিষদ সম্মেলন কক্ষ নিসর্গে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় ঠিকাদাররা। সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের সম্মুখে লিখিত বক্তব্য পাঠ করেন, বিশিষ্ট ঠিকাদার মো. সেলিম উদ্দিন তরফদার সুজন। এসময় তিনি বলেন, নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান নানা অপকর্ম, দুর্নীতি, ঘুষ বাণিজ্য ও স্বেচ্ছাচারিতা সহ বিভিন্ন কুকর্মের বিরুদ্ধে ২২ আগস্ট সোমবার একটি বিশাল মানববন্ধন ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়। নিয়মতান্ত্রিকভাবে স্থানীয় ঠিকাদাররা নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে আন্দোলন করতে মাঠে নেমেছেন তারা। তিনি আরো বলেন, কিন্তু অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, মঙ্গলবার বিকেলে মোস্তাফিজুর রহমান সরকারি চাকুরী বিধি লঙ্ঘন করে একটি সংবাদ সম্মেলন করেছেন। তিনি যে স্বেচ্ছাচারী সেই সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পড়লেই আপনারা তার প্রমাণ পাবেন। লিখিত বক্তব্যে তিনি সম্মানিত ব্যক্তি, বেশ কয়েকজন ব্যবসায়ীর বিরুদ্ধে ভয়ঙ্কর মিথ্যা, কুরূচিপূর্ণ, অত্যন্ত নোংরা ও জঘন্য কথা-বার্তা বলেছেন। নির্বাহী প্রকৌশলীর মত একটি গুরুত্বপূর্ণ চেয়ারের দায়িত্ব পালনকালীন তিনি কোনভাবেই এসব কথা বলতে পারেন না। তার লিখিত বক্তব্য পড়লেই আপনারা তা বুঝতে পারবেন। তিনি বেসামাল হয়ে গেছেন। তিনি বলেছেন (নির্বাহী প্রকৌশলীর লিখিত বক্তব্যের শেষের প্যারায়) ১৪/১৫ বছর আগে থেকে জোর করে স্পেসিফিকেশন বহির্ভূত কাজ করা হচ্ছে এবং পিস্তল ঠেকিয়ে অপহরণ করা হয়েছে। আমাদের বক্তব্য হচ্ছে- তিনি এসব তথ্য কোথায় পেলেন? গত ১৪-১৫ বছরে কমপক্ষে ৫-৭ জন নির্বাহী প্রকৌশলী শেরপুরে এসেছেন। তারা কোনদিন এসব অভিযোগ করেননি। শুধু তাই নয় যদি কেউ পিস্তল ঠেকিয়ে কাউকে উঠিয়ে নিয়ে যেত তাহলে সাংবাদিক ভাইয়েরা তা অবশ্যই জানতো এবং রিপোর্ট হতো। কিন্তু এ ধরনের কোন রিপোর্ট পত্রিকা কিংবা সামাজিক গণমাধ্যমে আসেনি। তাই নির্বাহী প্রকৌশলী তার অপকর্ম ঢাকতে মিথ্যা, বানোয়াট ও মনগড়া সব অভিযোগ করেছেন। যা আইনত মানহানিকর ও শাস্তিযোগ্য অপরাধ।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ঠিকাদার আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, মো. জিয়াউল হক, মো. গোলাম কিবরিয়া তাঁরা, মো. ইব্রাহিম খলিল মেহেদী প্রমুখ। এসময় শেরপুর জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম