1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অধ্যাপককের ছাত্রী সঙ্গে কেলেঙ্কারির কারণে সাময়িক দরখাস্ত । - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

অধ্যাপককের ছাত্রী সঙ্গে কেলেঙ্কারির কারণে সাময়িক দরখাস্ত ।

মোঃ মজিবর রহমান শেখ
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭০ বার

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার ভেলাজান আনছারিয়া ফাযিল ( ডিগ্রি) মাদ্রাসার সহ: অধ্যাপক ( আরবী) মোঃ নজরুল ইসলাম ( ৫২) গত ২২/০৯/২০২২ ইং তারিখে রাত আনুমানিক ১০,৩০ মিনিটে মলানী তালতলী গ্রামের চিহারুর বাড়িতে তার মেয়েকে নিয়ে ঘটনা ঘটে। চিহারুর মেয়ে(১৫) ভেলাজান আনছারিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসার ১০ম শ্রেণীর ছাত্রী ওরই সঙ্গে ঘটনায় জড়িয়ে পড়ার কারণে তাকে আটক করে স্থানীয় লোকজন । পড়ে স্থানীয় চিলারং ইউনিয়ন পরিষদে নিয়ে যায় চেয়ারম্যানের হাতে জমা দেন, সেখানে ২৩/০৯/২০২২ ইং তারিখে শুক্রবারে একটি লিখিত নিয়ে স্থানীয় চেয়ারম্যান ছেড়ে দেন।

এই ঘটনার বিষয় নিয়ে প্রতিষ্ঠানের অধ্যক্ষ , সহ- অধ্যাপকগণ, প্রভাষক গণ, শিক্ষকগণ ও ম্যানেজিং কমিটির সভাপতি ও সদস্যগণ সহ সকলের আলোচনা সাপেক্ষে মোঃ নজরুল ইসলাম ( সহ- অধ্যাপক )কে প্রতিষ্ঠান থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে । পরে বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবেন বলে প্রতিষ্ঠানের প্রধান ও সভাপতি বলেন । ঘটনাটির বিষয়ে মোঃ নজরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এই ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা পরিকল্পিত ভাবে আমাকে ঘটনায় জড়িয়েছেন ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম