1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দিনাজপুর সদরের গোয়ালহাট বাজারে গোডাউনের তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরি : মালামাল উদ্ধার ও আসামী ধরা সম্ভব হয়নি - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৫২ তে পা দিলেন সাংবাদিক জ,ই, বুলবুল সোনারগাঁয়ের সেই জি কে শামীমসহ তার সাত দেহরক্ষীর রায় ঘোষণা আজ মাগুরায় নানা কর্মসূচি মধ্য দিয়ে ‘শেখ রাসেল দিবস’ উপলক্ষে প্রতিযোগিতা ও মীনা দিবস পালিত চন্দ্রগঞ্জে সুধীজনদের সঙ্গে মতবিনিময় করলেন লক্ষ্মীপুর পুলিশ সুপার রাউজানে কিডনি রোগে আক্রান্ত রিফাতের জীবন বাঁচতে সাহায্যের আবেদন সিরাজদিখানে রাস্তার নির্মান কাজের অগ্রগতি হয়ায় দোয়া ট্রেনে উঠতে গিয়ে বাবার সামনে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয়ছাত্রের হালদা-সর্তার খালের চরে উৎপাদ হচ্ছে কোটি টাকার আঁখ,কলা,পেঁপে সবাই কে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন কেপটাউন কমিউনিটির প্রিয় মুখ সোহেল ভাই। গাজীপুরে নানাকে পিটিয়ে হত্যার অভিযোগে নাতী আটক

দিনাজপুর সদরের গোয়ালহাট বাজারে গোডাউনের তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরি : মালামাল উদ্ধার ও আসামী ধরা সম্ভব হয়নি

রফিকুল ইসলাম ফুলাল প্রতিনিধি দিনাজপুর:
  • আপডেট টাইম : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬ বার

দিনাজপুর সদরের গোয়ালঘাট বাজারে ধান ব্যবসায়ীর গোডাউনের তালা ভেঙে ৬ লক্ষাধিক টাকার মালামাল চুরি। থানায় অভিযোগের কয়েকদিন গত হলেও এখনো মালামাল উদ্ধার ও আসামি গ্রেফতার করতে পারেনি পুলিশ।

দিনাজপুর কোতয়ালী থানায় দােেয়র করা অভিযোগ সুত্রে জানা গেছে, গত ৪ সেপ্টেম্বর গভীর রাতে সদর উপজেলার গোয়ালহাট বাজারের মেসার্স শাহ ট্রেডার্স এর গোডাউন ঘরের তালা ভেঙে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এসময় সংঘদ্ধ চোরের দল গোডাউনে রক্ষিত ১৩০ বস্ত্মা মিনিকেট চাউলের ধান, ২ হাজার খালি বস্ত্মা নিয়ে যায়। তারা গদি ঘরের ক্যাশ বাক্সের ডোয়ার ভেঙ্গে সোনালী ব্যাংক কর্পোরেট শাখার চেক বই, হিসাব নিকাশের টালিখাতা, নগদ টাকা ও উন্নত মানের চামড়ার ব্যাগসহ মুল্যবান মালামাল লুট করে পালিয়ে যায়। পরদিন সকালে গোডাউন ও গদি ঘর খুলতে এসে মেসার্স শাহ ট্রেডার্স এর স্বত্বাধিকারী দবিরম্নল আলম এ অবস্থা দেখে হতবাক হয়ে যান এবং আশপাশের লোকজনসহ গোডাউনে ঢুকে দেখতে পান মিনিকেট ধানের সমস্ত্ম বস্ত্মা নেই এবং গদিঘরের ডোয়ার ভাঙ্গা, সব ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। তিনি জানান, দুর্র্ধষ এই চুরির ঘটনায় সব মিলিয়ে তার প্রায় ৬ লক্ষাধিক টাকার মালামাল চোরেরা নিয়ে পালিয়েছে।

এব্যাপারে দবিরম্নল আলম জানান, দীর্ঘ ৮/৯ বছর ধরে তিনি এখানে ধান ও চালের ব্যবসা করছেন, এমন ঘটনা এর আগে কখনো ঘটেনি। তিনি চুরি সংক্রান্ত্ম ২টি কারণ উলেস্নখ করে বলেন, শক্রতা বসত কেউ আমাকে পরিকল্পিত ভাবে ধ্বংস করতে চাইছে বলেই এই চুরির ঘটনাটি ঘটেছে। এব্যাপারে ২টি কারণ আমি পুলিশকেই জানাবো, তবে থানায় অভিযোগ করেছি কয়েক দিন আগে। কিন্তু মালামাল উদ্ধার ও আসামী গ্রেফতারে পুলিশী তৎপরতা এখনো চোখে পড়ছে না আমার। এ ঘটনায় পুলিশ ঘুরে ফিরে আমার কাছেই তথ্য উপাত্ত চাচ্ছে।

৭নং উথরাইল ইউপি চেয়ারম্যান রম্নহুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান,ঘটনাস্থলে পুলিশের এসআই (উপ-পরিদর্শক) জাহিদসহ তিনি গিয়েছিলেন। সংঘবদ্ধ চোরের দল তালা ভেঙে গোডাউনের সমস্ত্ম মিনিকেট ধানের বস্ত্মাসহ অন্যান্য মালামাল নিয়ে গেছে। তিনি আরো জানান এব্যাপারে গোয়ালহাট বাজার এলাকায় চৌকিদারদের তৎপরতা বৃদ্ধি করা হয়েছে এবং স্থানীয় ভাবে দোকানদারকে নৈশ্য প্রহরী রাখতে পরামর্শ দিয়েছেন তিনি।

এব্যাপারে তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক জাহিদ আলী জানান, বাদীর অভিযোগের প্রেক্ষিতে ঘটনার বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে। সঠিক চুরির ঘটনা তদন্তের জন্য আরও সময় লাগবে। আসামী গ্রেফতার এবং মামলামাল উদ্ধারের বিষয়ে তিনি বলেন তদন্ত সাপেক্ষে আইনী কার্যক্রম চলবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম