1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে সোশ্যাল মিডিয়ায় অপপ্রচারের বিরুদ্ধে ভুক্তভোগিদের সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

চৌদ্দগ্রামে সোশ্যাল মিডিয়ায় অপপ্রচারের বিরুদ্ধে ভুক্তভোগিদের সংবাদ সম্মেলন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ১৫৫ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে সোশ্যাল মিডিয়ায় মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগির পরিবারসহ স্থানীয় সচেতন মহল। শনিবার (১৫ অক্টোবর) বিকালে উপজেলার চিওড়া ইউনিয়নের হস্তিমৃতা গ্রামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে যৌথ স্বাক্ষরিত বিবৃতিতে ভুক্তভোগি জাহাঙ্গীর আলম ভূঁইয়া ও মাহবুব আলম ভূঁইয়া বলেন, পাশ্ববর্তী নাছির উদ্দিন ও আব্দুর রউফ গং তাদের বাড়ীর সীমানা প্রাচীর নির্মাণ করতে গিয়ে হস্তিমৃতা গ্রামের উত্তর পাড়ার সাধারণ মানুষের শত বছরের চলাচলের রাস্তার দক্ষিণ-পূর্ব পাশের অংশ বিশেষ জোরপূর্বক দখল করে বসতভিটার সাথে অন্তর্ভূক্ত করে নেয়। পরবর্তীতে একই কায়দায় রাস্তাটির পশ্চিম-দক্ষিণাংশের সীমানা প্রাচীর নির্মাণ করতে গেলে স্থানীয় জাহাঙ্গীর ভেন্ডার, মাহবুব গং সহ গ্রামবাসী বাধা প্রদান করে এবং রাস্তাটি জবরদখলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার এএসআই নূর উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করে নাছির ও আব্দুর রউফ গংদেরকে নির্মাণ কাজ বন্ধ রাখতে বলে। এতে ক্ষিপ্ত হয়ে নাছির উদ্দিন ও আব্দুর রউফ গং পরিকল্পিতভাবে বিভিন্ন সময়ে মামলা-হামলা দিয়ে নানাপ্রকার হয়রানি করে আসছিলো। সাম্প্রতিক সময়ে নাছির উদ্দিন তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে তাদের প্রতিপক্ষ জাহাঙ্গীর ভেন্ডার, তার ছোট ভাই পলাশ ভূঁইয়া, মাহবুব আলম ভূঁইয়া ও তার ছোট ভাই রাশেদুল আলম ভূঁইয়া, ফুলমিয়া মেম্বারের ছেলে ছেলে সোহেলের নামে মাদক ব্যবসায়ী উল্লেখ করে পোষ্ট দেয়। এতে তিনটি পরিবারের লোকজন সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হওয়ায় স্থানীয়দের সহযোগিতায় সাংবাদিকদের মাধ্যমে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করে দোষিদের শাস্তির দাবি জানিয়েছে।

এ সময় গ্রামবাসীদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মীর হোসেন মানিক, ডা. খুরশিদ আলম, আব্দুল খালেক, মো: সেলিম উদ্দিন, আব্দুল হামিদ, সংরক্ষিত মহিলা সদস্য সুফিয়া বেগম, সাবেক মেম্বার গোলাম মোস্তফা, আব্দুল লতিফ, মো: খোকন, মো: মিঠু, ইদ্রিস মিয়া, মো: লিটন, বাবুল, আব্দুল রাজ্জাক, সালেহ আহম্মদ, নুরুল আমিন, আব্দুল জব্বার, আব্দুর রহমান, আমান উল্লাহ্, ফরহাদ, তপন, তারেক, বাপ্পী, সোহেল, ফয়েজ, সুমন, মারুফ, আব্দুল হান্নানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম