1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দিনাজপুর শেখ রাসেল স্মৃতি গোলকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ 'র বাংলা হিলিকে ২-১ গোলে পরাজিত করে রেইন ফুটবল গ্রুপ বগুড়া বিজয়ী - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১২:৫৮ অপরাহ্ন

দিনাজপুর শেখ রাসেল স্মৃতি গোলকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ ‘র বাংলা হিলিকে ২-১ গোলে পরাজিত করে রেইন ফুটবল গ্রুপ বগুড়া বিজয়ী

রফিকুল ইসলাম ফুলাল প্রতিনিধি দিনাজপুর :
  • আপডেট টাইম : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ২৯ বার

“মাদককে না বলি”স্লোগানকে সামনে রেখে দিনাজপুরে অনুষ্ঠিত শেখ রাসেল স্মৃতি গোলকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২’র চরম উত্তেজনাপূর্ণ ৩য় রাউেেন্ডর খেলায় হাড্ডাহাডি লড়াইয়ের মধ্যদিয়ে ২-১ গোলের ব্যবধানে বাংলা হিলি দিনাজপুরকে পরাজিত করে রেইন ফুটবল গ্রম্নপ বগুড়া বিজয়ী হওয়ার গৌরব অর্জন করেছে।

১৫ অক্টোবর শনিবার বিকেলে দিনাজপুর সদরের নশিপুর স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে স্কুল গর্ভনিং বোডির সভাপতি ও স্থানীয় ২নং ইউপি’র সদস্য রাজেদুর রহমান রাজু’র আয়োজনে জাতিরজনকের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের স্মৃতি স্মরনে আয়োজিত শেখ রাসেল স্মৃতি গোলকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২’র অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩য় রাউন্ডের খেলার আনুষ্ঠানিক উদ্ভোধন করেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু।

এসময় উদ্ধোধনী বক্তব্যে তিনি বলেন, দেশের যুব সমাজ হচ্ছে দেশ ও জাতির প্রধান চালিকা শক্তি, এই শক্তিকে ধরে রাখতে এবং হাতিয়ার হিসেবে গড়ে তুলতে সম্মিলিত ভাবে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি বলেন, যুব শক্তিকে কাজে লাগিয়ে দেশের উন্নয়নে অবদান রাখতে হবে।

নশিপুর স্কুল এন্ড করেজের অধ্যক্ষ মো: গোলাম হোসেনের সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোতয়ালী থানা ওসি তদন্ত্ম গোলাম মওলা রনি,শহর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মো: রেজাউল করিম রাখি, সঙ্গীত শিল্পী কল্যান পরিষদের সা: সম্পাদক প্রশান্ত্ম কুমার রায়,শিÿক আমিনুল ইসলাম।
টানটান উত্তেজর্ন ও কানায় কানায় দর্শক পরিপূর্ণ মাঠে এই খেলার নির্ধারিত সময়েই রেইন ফুটবল গ্রম্নপ বগুড়ার খোলোয়াড় রাব্বী ২টি গোল করে। তবে বাংলা হিলি দিনাজপুর ১ গোল পরিশোধ করলেও শেষ অবধি ১ গোলের ব্যবধানে পরাজিত হয়। এ খেলা পরিচালনা করেন রেফারী তাজেদুর রহমান তাজু এবং এবং সহকারী রেফারী ছিলেন সাজু ও মানিক। হাজার হাজার দর্শকের মাঝে খেলাটির ধারাভাষ্য করেন তইফুল ইসলাম তপু।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম