1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিএনপি দেশকে সন্ত্রাসের অভয়ারণ্য তৈরি করতে চায়ঃআফজাল হোসেন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

বিএনপি দেশকে সন্ত্রাসের অভয়ারণ্য তৈরি করতে চায়ঃআফজাল হোসেন

এম এ মজুমদারঃ
  • আপডেট টাইম : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১৬০ বার

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের স্বপ্ন যাত্রায় রয়েছে। পদ্মা সেতু হয়েছে, পানির নিচে কর্ণফুলী টানেল হচ্ছে, স্যাটেলাইট যুগে প্রবেশ করেছি। বাংলাদেশ দুর্বার গতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। শুক্রবার বিকেলে রাজধানীর জুরাইন বালুর মাঠে শ্যামপুর থানা ও ৪৭, ৫১ ও ৫৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান হিসেবে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীরবিক্রম) উপস্থিত থাকার কথা থাকরেও তিনি আসেন নি। পরে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বাহাউদ্দিন নাছিম প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফি। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এডভোকেট আফজাল হোসেন ও দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

আফজাল হোসেন বলেন, একটি সময় ছিলো যখন আমাদের সুসময় ছিলো না। বঙ্গবন্ধুকে হত্যার পর আইনের শাসন লঙ্ঘিত হয়েছে। বিচার বন্ধ করতে ইনডেমনিটি জারি হয়েছে। হত্যা, ষড়যন্ত্রের রাজনীতি হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশকে ফিরিয়ে আনতে রাজপথে আন্দোলন করতে হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা সেই বাংলাদেশ ফিরে পেয়েছি। তিনি বলেন, বিশ্ব পরিস্থিতির কারণে মানুষের কিছুটা কষ্ট হচ্ছে। তবে এর জন্য আওয়ামী লীগ দায়ী নয়। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে জিনিসপত্রের দাম বেড়েছে। তিনি আরো বলেন, করোনার সময়ে বিশ্বের বিভিন্ন দেশ খাদ্য সংকটে ভুগেছে উল্লেক করে তিনি বলেন, খাদ্য সরবরাহ নিশ্চিত করে, বিনামূল্যে ভ্যাকসিন দিয়ে আমাদের টিকিয়ে রেখেছেন শেখ হাসিনা। এ সময় দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি। তিনি বলেন, মুক্তিযুদ্ধের ধারায় প্রতিষ্ঠিত রাখতে বিএনপি-জামায়াতকে রাজপথে প্রতিহত করা হবে।
এডভোকেট সানজিদা খানম বলেন, সকল অপশক্তিকে প্রতিরোধ করে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সানজিদা খানম বলেন, আগামী নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। সকল অপশক্তিকে প্রতিরোধ করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। তিনি বলেন, শ্যামপুরেরে মাটি শেখ হাসিনার ঘাটি, নৌকার ঘাটি। নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি বলেন, শ্যামপুর থানা ও ওয়ার্ড পর্যায়ে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন হবে। এসব কমিটিতে সন্ত্রাসী, আওয়ামী লীগের নাম ব্যবহার করে যারা চাঁদাবাজি করে, শেখ হাসিনার ভাবমূর্তি ক্ষুন্ন করে তারা যাতে না আসতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে। এসময় সম্মেলনের মধ্য দিয়ে পরিচ্ছন্ন ইমেজের নেতারা দলে পদ পাবেন এমন প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির কবির, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য ও সাবেক এমপি অ্যাডভোকেট সানজিদা খানম,ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, প্রচার সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম