1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার মহম্মদপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসত ঘর পুড়ে ছাই - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

মাগুরার মহম্মদপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসত ঘর পুড়ে ছাই

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ১২৮ বার

মাগুরার মহম্মদপুর উপজেলার বড়রিয়া গ্রামে আলোমতি খাতুনের বাড়িতে অগ্নিকাণ্ডের ব্যাপক ক্ষতি হয়েছে। সোমবার রাত আড়াইটার দিকে আগুনেরর সুত্রপাত হয় । মুহুর্তে আগুনের লেলিহান শিখা আলোমতির বসত ঘরের সবকিছু ভস্মিভুত করে। আলোমতি খাতুন বড়রিয়া গ্রামের মৃত দিন মোহাম্মদ ফকিরের মেয়ে।

বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টা করে, কিন্তু তার মধ্যেই পুড়ে ছাই হয়ে যায় ঘরটি। মশার কয়েল থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে তারা ধারনা করছেন অনেকেই।

ক্ষতিগ্রস্ত আলোমতি খাতুন বলেন, আগুনে মাথা গোজার একমাত্র বসতঘর ও ঘরে রাখা কিছু নগদ অর্থসহ শেষ সম্বল সবকিছু আগুনে পুড়ে তিনি এখন নিঃস্ব হয়ে গেছেন। সবকিছু হারিয়ে তিনি এখন খোলা আকাশের নিচে অবস্থান করছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম