1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুন্সীগঞ্জে এসএসসি ৯৫ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

মুন্সীগঞ্জে এসএসসি ৯৫ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১৫৪ বার

স্কুল জীবন শেষে ২৭ বছর পর সেই পুরনো আড্ডা ও স্মৃতি বিনিময়ের মধ্য দিয়েই মুন্সীগঞ্জের সিরাজদিখানে এসএসসি ৯৫ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে সিরাজদিখানে ঢাকা নিউ ছিটি রিসোর্টে দিনব্যাপী ছিল আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফল ড্রসহ নানা আয়োজন। এতে মুন্সীগঞ্জ জেলার ৪০টি বিদ্যালয়ের রেজিস্ট্রেশনকৃত ’৯৫ ব্যাচের প্রাক্তন ছাত্রছাত্রীরা অংশ নেয়।

পুনর্মিলনীর আয়োজন করে, এসএসসি ১৯৯৫ ব্যাচের এম. আর ইফতি, আজাহারুল ইসলাম, মনিরুল ইসলাম রবিন, নুরুজ্জামান, জহিরুল ইসলাম, বিপ্লব, রুবেল, মনির ও রিয়াজ মাহমুদ মান্নান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম