1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সীতাকুণ্ড পৌর বাস টার্মিনালের (প্রস্তাবিত) উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

সীতাকুণ্ড পৌর বাস টার্মিনালের (প্রস্তাবিত) উদ্বোধন

সংবাদদাতা, সীতাকুণ্ড, চট্টগ্রাম।।
  • আপডেট টাইম : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ১৬৯ বার

চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসভা বাস টার্মিনালের (প্রস্তাবিত) উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকালে পৌর সদরের উত্তর বাজার বাইপাস সংলগ্ন এলাকায় উক্ত বাস টার্মিনাল উদ্বোধন করেন চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য ও বৈদেশিক কর্মসংস্থান ও প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব দিদারুল আলম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন এর সভাপতিত্বে এবং পৌর কাউন্সিল সফিউল আলম চৌধুরী মুরাদ এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম, সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ, ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, শওকত আলী জাহাঙ্গীর, নাজীম উদ্দিন, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক এড,আবদুস সালাম, জেলা আ.লীগ সদস্য গোলাম রাব্বানী,বাজার কমিটি সাধারণ সম্পাদক বেলাল হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি শিহাব উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আজিজুল হক, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবদুস সামাদ, পৌর সভার সকল কাউন্সিল, নারী কাউন্সিল, পৌর বাজার কমিটির সকল সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন,যানযট পৌর সদরের একটি নিত্যদিনের দূর্ভোগে পরিনত হয়েছে।সীতাকুণ্ড পৌরসভা ও পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির উদ্যোগে পৌরসভার এই টামির্নাল বাস্তবায়ন করায় সদরের যানযট অনেকাংশে লাঘব হবে। সীতাকুণ্ড একটি পর্যটন এলাকা। এখানে প্রতিদিন হাজার হাজার পর্যটক আসেন তাই এটি খুবই গুরুত্বপূর্ণ ও যুগোপযোগী। এই টামির্নাল মাধ্যমে সীতাকুণ্ড সদরের যানযট কমিয়ে আসবে বলে বক্তারা আশা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম