1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক ও ১৫ টি মোবাইলসহ আটক-৬ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

মাগুরায় পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক ও ১৫ টি মোবাইলসহ আটক-৬

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ১৩০ বার

মাগুরা-ঢাকা মহাসড়কের ওয়াপদা নামক স্থানে পৃথক অভিযানে ০৩ নভেম্বর বৃহস্পতিবার বিপুল পরিমাণ মাদক ও ১৫টি এনড্রোয়েড মোবাইল ফোনসহ ৬ জনকে আটক করছে পুলিশ।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাব্বারুল ইসলাম প্রেস ব্রিফিংয়ে জানান, ঢাকা-মাগুরা মহাসড়কের ওয়াপদা বাস স্ট্যান্ড থেকে এসআই নয়ন বিশ্বাস ও সঙ্গীয় ফোর্স ঢাকাগামী মোটর সাইকেল আরোহী মাগুরার রিপন সিংহ ও মশিউর রহমানকে ১৯০ পিচ ইয়াবাসহ আটক করে।

সকাল ৮টার দিকে একই স্থানে যশোরগামী গোল্ডেন লাইন পরিবহণে তল্লাশী চালিয়ে ঝিনাইদহের দিপংকর বিশ্বাসকে ৫১ বোতল ফেনসিডিলসহ আটক করে। দুপুরে একই স্থান থেকে ডিডি পরিবহণে তল্লাশী চালিয়ে নারায়নগঞ্জের মো. রনি, সঞ্জয় সরকার ও মো. আলম হাসেনকে ১৫ টি চোরাই এনড্রোয়েড মোবাইলসহ আটক করে। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাগুরার কাত্যায়নী পূজায় আগত দর্শনার্থীদের কাছ থেকে এগুলো কৌশলে চুরি করার বিষয়টি স্বীকার করে। আটককৃতদের বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম