1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তথ্য অফিস, রামগড়ের আয়োজনে গুইমারার বড়পিলাকে মহিলা সমাবেশ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রেণীকক্ষ সংকটে পাঠদান ব্যাহত, জরুরি ভিত্তিতে ভবন প্রয়োজন নোয়াখালীতে ব্যবসায়ীকে পিটিয়ে জখম, প্রতিষ্ঠান ভাঙচুর ও লুট দেশে মেডিকেল ডিভাইস তৈরি করলে তা সাধারণ মানুষের কাছে সহজলভ্য হবে’ -স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন নবীগঞ্জ শহরের রাজা কমপ্লেক্সে হামলা ভাংচুর ও ৪ ঘন্টাব্যাপী সংঘর্ষ! শহর রণক্ষেত্র- আহত অর্ধশতাধিক৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ৷ লালমনি এক্সপ্রেস ট্রেনে যাত্রী ভোগান্তির শিকার দেখার কেউ নেই। চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধাদের মাঝে ট্রাই সাইকেল বিতরণ চৌদ্দগ্রামের বাতিসায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিবের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ! মোঃ মজিবর রহমান শেখ,

তথ্য অফিস, রামগড়ের আয়োজনে গুইমারার বড়পিলাকে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

আবদুল আলী।
  • আপডেট টাইম : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ১০৩ বার

তথ্য অফিস, রামগড়ের আয়োজনে ০৫/১২/২০২২ তারিখ সকাল ১০ ঘটিকায় গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়নের বড়পিলাক সরকারী প্রাথমিক বিদ্যালয় সভা কক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগ বিষয়ে বিশেষ ধরনের প্রচার কার্যক্রমের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার জনাব মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস- চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বাল্যবিবাহ,গুজব ও সাম্প্রদায়িকতা রোধে সকলকে সচেতন থাকার আহ্বান জানান।তিনি আরও বলেন,’উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ তৃণমূল পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। মাননীয় প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।’ বিশেষ অতিথি হিসেবে মার্মা ভাষায় বিষয়গুলো নিয়ে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক জনাব মাক্যচিং চৌধুরী, পাইক্রাচিং মার্মা, পাড়াকর্মী আক্রা মার্মা।

উক্ত অনুষ্ঠানের সভাপতি রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন বলেন,” শতভাগ এবং মানসম্মত শিক্ষা অর্জনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগের সুফল দূর্গম পাহাড়ের মানুষও পাচ্ছে। ‘

অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ-পল্লী সঞ্চয় ব্যাংক, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি,নারীর ক্ষমতায়ন,কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, ঘরে ঘরে বিদ্যুৎ, পরিবেশ সুরক্ষা, বিনিয়োগ বিকাশ বিষয়ে আলোচনা করা হয়। গুজব ও সাম্প্রদায়িকতা রোধে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার বিষয়ে সচেতনতামূলক আলোচনা করা হয়।

উক্ত অনুষ্ঠানের শুরুতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগ বিষয়ে চলচ্চিত্র প্রদর্শন করা হয় এবং নবারুন, সচিত্র বাংলাদেশ পুস্তিকা বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম