1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তথ্য অফিস, রামগড়ের আয়োজনে গুইমারার বড়পিলাকে মহিলা সমাবেশ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

তথ্য অফিস, রামগড়ের আয়োজনে গুইমারার বড়পিলাকে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

আবদুল আলী।
  • আপডেট টাইম : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ১২৮ বার

তথ্য অফিস, রামগড়ের আয়োজনে ০৫/১২/২০২২ তারিখ সকাল ১০ ঘটিকায় গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়নের বড়পিলাক সরকারী প্রাথমিক বিদ্যালয় সভা কক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগ বিষয়ে বিশেষ ধরনের প্রচার কার্যক্রমের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার জনাব মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস- চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বাল্যবিবাহ,গুজব ও সাম্প্রদায়িকতা রোধে সকলকে সচেতন থাকার আহ্বান জানান।তিনি আরও বলেন,’উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ তৃণমূল পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। মাননীয় প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।’ বিশেষ অতিথি হিসেবে মার্মা ভাষায় বিষয়গুলো নিয়ে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক জনাব মাক্যচিং চৌধুরী, পাইক্রাচিং মার্মা, পাড়াকর্মী আক্রা মার্মা।

উক্ত অনুষ্ঠানের সভাপতি রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন বলেন,” শতভাগ এবং মানসম্মত শিক্ষা অর্জনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগের সুফল দূর্গম পাহাড়ের মানুষও পাচ্ছে। ‘

অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ-পল্লী সঞ্চয় ব্যাংক, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি,নারীর ক্ষমতায়ন,কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, ঘরে ঘরে বিদ্যুৎ, পরিবেশ সুরক্ষা, বিনিয়োগ বিকাশ বিষয়ে আলোচনা করা হয়। গুজব ও সাম্প্রদায়িকতা রোধে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার বিষয়ে সচেতনতামূলক আলোচনা করা হয়।

উক্ত অনুষ্ঠানের শুরুতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগ বিষয়ে চলচ্চিত্র প্রদর্শন করা হয় এবং নবারুন, সচিত্র বাংলাদেশ পুস্তিকা বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম