1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মানিকছড়িতে স্কুলছাত্রীর লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

মানিকছড়িতে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৭৯ বার

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলা ইউনিয়নের কালাপানি স্কুলপাড়ার নাহিদা আক্তার আসমা (১৪) নামের ৮ম শ্রেণির এক স্কুলছাত্রীর লাশ  বুধবার (২৮ ডিসেম্বর) রাতে নিজ ঘর থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নাহিদা আক্তারের বাবা দীর্ঘ ১১ বছর যাবৎ নিখোঁজ রয়েছেন এবং তার মা আয়েশা আক্তার চাকুরির কারনে দীর্ঘদিন ধরে চট্টগ্রামে বসবাস করছেন। নাহিদা ও তার ছোটবোন রেহেনা আক্তার (১২) উপজেলার কালাপানিস্থ নানার বাড়ীতে বসবাস করেন।
বুধবার সন্ধ্যা ৫টার দিকে নাহিদা নানা-নানি বাড়ির বাহিরে (অন্যত্র) অবস্থান করছিলেন। এমন সময় নাহিদার ছোটবোন রেহেনা তাকে (নাহিদাকে) বাড়িতে রেখে বাড়ির পাশে গরু আনতে যায়। ফিরে এসে দেখতে পায় ঘরের মেঝেতে নাহিদার মরদেহ পরে আছে। পরে চিৎকার করলে আশপাশের লোকজন এসে স্থানীয় জনপ্রতিনিধি ও থানায় খবর দেন। খবর পেয়ে রাত সাড়ে ১০ টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহনূর আলম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। আইনী কার্যক্রম শেষে লাশ ময়না তদন্তের জন্য প্রেরণ করা হবে। 

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম