1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আমিলাইশ ইউনিয়ন শিশু কিশোর সাহিত্য সাংস্কৃতিক সংসদ এর শীতবস্ত্র উপহার বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

আমিলাইশ ইউনিয়ন শিশু কিশোর সাহিত্য সাংস্কৃতিক সংসদ এর শীতবস্ত্র উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩
  • ১৩৪ বার

আজ (৫ জানুয়ারি) চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আমিলাইষে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আমিলাইশ ইউনিয়ন শিশু কিশোর সাহিত্য সাংস্কৃতিক সংসদ এর সভাপতি মো:মোজাম্মেল হক চৌধুরী বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাদেরকে নিজেদের কল্যাণ ও অকল্যাণ বুঝার ক্ষমতা দিয়েছেন। সুতরাং মানুষ হিসেবে আমাদেরকে বিবেক দ্বারা বিবেচনা করতে হবে। আল্লাহ বলেন, “আমি যাকে ইচ্ছা সম্মানিত করি এবং যাকে ইচ্ছা অপমানিত করি”। সকল কাজে আমরা যদি একমাত্র আল্লাহর দেওয়া বিধান অনুসরণ করে জীবন পরিচালিত করতে পারি তাহলেই পৃথিবীতে শান্তি আসবে। একটি কুচক্রী মহল আমিলাইশ ইউনিয়ন শিশু কিশোর সাহিত্য সাংস্কৃতিক সংসদ সম্পর্কে বিভিন্ন ভাবে অপপ্রচার চালাচ্ছে অথচ আমিলাইশ ইউনিয়ন শিশু কিশোর সাহিত্য সাংস্কৃতিক সংসদ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে।

মোঃমোজাম্মেল হক চৌধুরী আরও বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির এই আমিলাইশ ইউনিয়ন শিশু কিশোর সাহিত্য সাংস্কৃতিক সংসদ পরকালীন জবাবদিহীতার চিন্তা নিয়ে সকল মানুষের জন্য একটি কল্যাণ আমিলাইশ ইউনিয়ন গঠন করতে চাই। আমিলাইশ ইউনিয়ন শিশু কিশোর সাহিত্য সাংস্কৃতিক সংসদ পক্ষ হতে আমরা নানাবিধ সহযোগিতা নিয়ে মানুষের পাশে থাকার চেষ্টা অব্যাহত রেখেছি। আমাদের দিক নির্দেশনার জন্য রয়েছে মহাগ্রন্থ আল কুরআন। যেখানে মানবজাতির কল্যাণ ও মুক্তির সকল দিক নির্দেশিত রয়েছে। তিনি সকলকে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম