1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে সড়ক এবং পানি পথে নিরাপত্তাবিষয়ক গণসচেতনতামূলক কর্মশালা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

তিতাসে সড়ক এবং পানি পথে নিরাপত্তাবিষয়ক গণসচেতনতামূলক কর্মশালা

মোঃ জুয়েল রানা, তিতাস প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩
  • ৯৫ বার

কুমিল্লার তিতাসে সড়কে নিরাপত্তা, পানিতে ডুব দেওয়া এবং পানি পথে নিরাপত্তার জন্য গণসচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলার কড়িকান্দি ইউনিয়ন পরিষদে লাইফস্টাইল হেলথ এডুকেশন এন্ড প্রমোশন স্বাস্থ্য শিক্ষা ব্যুরোর আয়োজনে ও জেলা সিভিল সার্জন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে সড়কে চলাচলে নিরাপত্তা, পুকুরে গোসল করতে গিয়ে সাঁতারসহ পানি পথে দুর্ঘটনায় করণীয় ও নিরাপত্তা, বিভিন্ন প্রাণীর হাত থেকে রক্ষা ও করণীয় বিষয়ক এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে তিতাস উপজেলার কড়িকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল আলম মুরাদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সরফরাজ হোসেন খান, জেলা সিভিল সার্জন অফিসের জুনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার মোঃ আলাউদ্দিন, উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সাহিক আহমেদ, ইউপি সদস্যগণ, ইমাম ও সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম