1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে অবৈধ দোকান উচ্ছেদ করলেন এসিল্যান্ড - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

নবীনগরে অবৈধ দোকান উচ্ছেদ করলেন এসিল্যান্ড

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ৭৭ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কুড়িঘর বাজারে মোবাইল কোর্ট অভিযান চালিয়ে অবৈধ দোকান উচ্ছেদ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মাহমুদা জাহান।

জানা যায়, কুড়িঘর বাজারে কয়েকজন ব্যবসায়ী দীর্ঘদিন ধরে সরকারি জায়গা দখল করে ব্যবসা করে আসছে। সরকারি জায়গা অবৈধ দখলমুক্ত করতে ও বন্দোবস্ত প্রাপ্তদের বরাদ্দ বুঝিয়ে দেওয়ার জন্য এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মাহমুদা জাহান বলেন,
অভিযান কালে ১০ টি অবৈধ ভাবে গড়ে ওঠা দোকান উচ্ছেদ করা হয়। তবে যাদের দোকান উচ্ছেদ করা হয়েছে তাদেরকে বন্দোবস্ত দেওয়ার ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম