1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে ট্রেনের সামনে শুয়ে নিজ ইচ্ছায় জীবন দিলেন এক ব্যক্তি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

লালমনিরহাটে ট্রেনের সামনে শুয়ে নিজ ইচ্ছায় জীবন দিলেন এক ব্যক্তি

লাভলু শেখ লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ৮৬ বার

লালমনিরহাটের বুড়িমারীতে চলন্ত ট্রেনের সামনে শুয়ে আত্মাহুতি দিয়েছেন অজ্ঞাতপরিচয় (৪৫) এক ব্যক্তি।
সোমবার (২৩ জানুয়ারি) দুপুর ১২টার দিকে বুড়িমারী-লালমনিরহাট রেলরুটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের বেলতলি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, বুড়িমারী থেকে লালমনিরহাটগামী একটি ট্রেন বেলতলি এলাকায় পৌঁছালে চলন্ত ট্রেনের সামনেই রেললাইনে শুয়ে পড়েন অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।
খবর পেয়ে পাটগ্রাম ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থলে আগত জনতা কেউ মৃত ব্যক্তির পরিচয় শনাক্ত করতে পারেনি।

পাটগ্রাম ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মজিদার রহমান বলেন, মৃত ব্যক্তির পড়নে ছিল লুঙ্গি আর সোয়েটার। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। লালমনিরহাট রেলওয়ে থানাকে বিষয়টি জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম