1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে ট্রেনের সামনে শুয়ে নিজ ইচ্ছায় জীবন দিলেন এক ব্যক্তি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

লালমনিরহাটে ট্রেনের সামনে শুয়ে নিজ ইচ্ছায় জীবন দিলেন এক ব্যক্তি

লাভলু শেখ লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ১০৯ বার

লালমনিরহাটের বুড়িমারীতে চলন্ত ট্রেনের সামনে শুয়ে আত্মাহুতি দিয়েছেন অজ্ঞাতপরিচয় (৪৫) এক ব্যক্তি।
সোমবার (২৩ জানুয়ারি) দুপুর ১২টার দিকে বুড়িমারী-লালমনিরহাট রেলরুটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের বেলতলি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, বুড়িমারী থেকে লালমনিরহাটগামী একটি ট্রেন বেলতলি এলাকায় পৌঁছালে চলন্ত ট্রেনের সামনেই রেললাইনে শুয়ে পড়েন অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।
খবর পেয়ে পাটগ্রাম ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থলে আগত জনতা কেউ মৃত ব্যক্তির পরিচয় শনাক্ত করতে পারেনি।

পাটগ্রাম ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মজিদার রহমান বলেন, মৃত ব্যক্তির পড়নে ছিল লুঙ্গি আর সোয়েটার। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। লালমনিরহাট রেলওয়ে থানাকে বিষয়টি জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম