1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে অবৈধ দোকান উচ্ছেদ করলেন এসিল্যান্ড - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহানের পথসভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামী আটক স্মার্ট পৌরসভা গড়ার লক্ষ্যে রাউজান পৌরসভায়  জনসাধারণের মাঝে ডাস্টবিন বিতরণ বৃদ্ধ বাবা-মাকে মারধর পর ঘরের টিন খুলে নিয়ে ও প্রাণনাশ হুমকি, ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে আবার বন্ধ রেশম কারখানা চট্টগ্রাম- রাঙামাটি মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে প্রশাসনের অভিযান চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলার রায়ে ৯ জনের মৃত্যুদন্ড ও ৯ জনের যাবজ্জীবন কৃষ্ণচূড়ার রঙে নবরূপে চৌদ্দগ্রামের প্রকৃতি মাগুরায় নানা আয়োজনে বিশ্ব ‘মা’ দিবস পালিত নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা

নবীনগরে অবৈধ দোকান উচ্ছেদ করলেন এসিল্যান্ড

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ৮৮ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কুড়িঘর বাজারে মোবাইল কোর্ট অভিযান চালিয়ে অবৈধ দোকান উচ্ছেদ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মাহমুদা জাহান।

জানা যায়, কুড়িঘর বাজারে কয়েকজন ব্যবসায়ী দীর্ঘদিন ধরে সরকারি জায়গা দখল করে ব্যবসা করে আসছে। সরকারি জায়গা অবৈধ দখলমুক্ত করতে ও বন্দোবস্ত প্রাপ্তদের বরাদ্দ বুঝিয়ে দেওয়ার জন্য এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মাহমুদা জাহান বলেন,
অভিযান কালে ১০ টি অবৈধ ভাবে গড়ে ওঠা দোকান উচ্ছেদ করা হয়। তবে যাদের দোকান উচ্ছেদ করা হয়েছে তাদেরকে বন্দোবস্ত দেওয়ার ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম