1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় পশ্চিম খুরস্কুল জুমা মসজিদের উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

আনোয়ারায় পশ্চিম খুরস্কুল জুমা মসজিদের উদ্বোধন

বদরুল হক, আনোয়ারা (চট্টগ্রাম) সংবাদদাতা ::
  • আপডেট টাইম : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১১৭ বার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা ১১নং জুইদন্ডী ইউনিয়নের পশ্চিম খুরুস্কুল এলাকায় “মসজিদ মোহাম্মদ” নামে জুমা মসজিদের শুভ উদ্বোধন করা হয়। এলাকার লোকসংখ্যা অনুযায়ী বর্তমানে মসজিদের জায়গার সংকলন না হওয়ায় এলাকাবাসীর অনুরোধে স্বেচ্ছাসেবী সংগঠন নীডি ফাউন্ডেশনের সার্বিক সহযোগীতায় ক্যালিফোর্নিয়া, ইউএসএ মোসায়াদা চ্যারিটির অর্থায়নে মসজিদ মোহাম্মদ নামের মসজিদটি নির্মাণ করা হয়। শুক্রবার (২৪শে ফেব্রুয়ারি) জুমার নামাযের মাধ্যমে জুমা মসজিদটির উদ্বোধন করা হয়। জুমার নামাজ শুরু হওয়ার আগে নীডি ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ আলম খাঁনের সভাপতিত্বে ৩নং রায়পুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য হাফেজ মোহাম্মদ ইসহাকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যালিফোর্নিয়া ইউএসএ প্রবাসী মাহমুদ হাসেম রেজা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার শহরের সমাজসেবা অফিসার মিজানুর রহমান। আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উম্মাহ ওয়েল ফাউন্ডেশনের চেয়ারম্যান মুফতি আবুল কালাম আযাদ, অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোহাম্মদ ফরিদুল আলম চৌধূরী। এছাড়াও বক্তব্য রাখেন জুইদন্ডী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন, এম এ আজম, এম এ মাবুদ, ইন্জিনিয়ার মোহাম্মদ ইয়াছিন, মো: আরিফ, নাজমুল আলম, শাহেদুল আলম প্রমুখ। নীডি ফাউন্ডেশনের চেয়ারম্যান আলম খাঁন মসজিদে নামাজ উপযোগী পরিবেশ সৃষ্টি এবং আজ প্রথম জুমার নামাজ আদায় সম্বভ হওয়ায় মহান আল্লাহপাকের কাছে শুকরিয়া জ্ঞাপন করেন। তিনি এ মসজিদ নির্মাণের দীর্ঘ প্রচেষ্টার কথা উল্লেখ করে তার একান্ত আগ্রহ, ব্যাক্তিগত এবং অন্যান্য সংশ্লিষ্ট সকলের প্রচেষ্টার কথা স্মরণ করে সকলের জন্য দোয়া কামনা করেন। প্রধান অতিথি ক্যালিফোর্নিয়া ইউএসএ প্রবাসী মাহমুদ হাসেম রেজা বলেন, মসজিদ আল্লাহর ঘর, ইবাদতের জায়গা। এখানে সবাই নামাজ আদায় করতে পারবেন। মসজিদে এসে মুসল্লিরা যাতে সুন্দর পরিবেশে মহান আল্লাহর সান্নিধ্য লাভের সুযোগ হয়। নিজেদের ভুল-ক্রটির মাগফিরাত কামনার সঙ্গে সঙ্গে ন্যায়, সত্য ও কল্যাণের পথে চলা যায় সেদিকে আলোকপাত করেন এবং শতশত মুসল্লি মসজিদে জুমার নামাজ আদায়ে আসার জন্য তাদের তিনি ধন্যবাদ জানান। নামাজ শেষে দেশ জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে দোয়া করেন মুফতি আবুল কালাম আযাদ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম