1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে সাংবাদিকদের সাথে জাতীয় পার্টি (কাজী জাফর) নেতৃবৃন্দের মতবিনিময় - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
অ্যাডভোকেট রহমত আলীর চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত! সন্তানকে ভালো মানুষ হিসাবে তৈরি করুন,তাহলেই দেশটা ভালো হয়ে যাবে-ডঃ তাপস সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট ৪৫৭ জন শিক্ষার্থীকে ২৬ লক্ষ টাকার বৃত্তির অর্থ প্রদান নদী গুলো খনন করা হলে বদলে যাবে দৃশ্যপট লালমনিরহাটসহ বৃহত্তর রংপুর অঞ্চল দিয়ে বয়ে যাওয়া নদীর চর গুলো সবুজে ঢাকা শোক সংবাদ মানবিকতার অনন্য নির্দশন চন্দনাইশে ২ জুটির বিয়ে দিলেন জেসিকা গ্রুপের জসিম। নবীগঞ্জ শহরে ভয়াবহ সংঘর্ষের ঘটনায় ৩০ জনের নাম উল্লেখ করে ২০০/২৫০জনকে অজ্ঞাত করে পুলিশ এসল্ট মামলা দায়ের মীরসরাইয়ে হরিহরপুর গ্রামে ২৮ তম অষ্টপ্রহর ব্যাপী মহোৎসব শ্রীপুরে বেতন বাড়ানোর দাবিতে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ শ্রীপুরে পুলিশী বাধায় বিএনপি’র অনুষ্ঠান পন্ড বন্ধ হওয়া রেল ষ্ট্রেশন দ্রুততম সময়ে চালু করা হবে। রেল মন্ত্রী

চৌদ্দগ্রামে সাংবাদিকদের সাথে জাতীয় পার্টি (কাজী জাফর) নেতৃবৃন্দের মতবিনিময়

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮১ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন জাতীয় পার্টি (কাজী জাফর) নেতৃবৃন্দ।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চৌদ্দগ্রাম প্রেসক্লাব হলরুমে এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় জাতীয় পার্টি (কাজী জাফর) এর প্রতিনিধি দলের নেতৃত্ব দেন দলের কেন্দ্রীয় কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মজুমদার ও চৌদ্দগ্রাম উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক, সাবেক চেয়ারম্যান আব্দুল্লাহ পাশা চৌধুরী। এ সময় দলের পক্ষে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির (কাজী জাফর) আলকরা ইউনিয়ন সভাপতি মোহাম্মদ জহির উদ্দিন, গোলপাশা ইউনিয়ন সভাপতি মো: জামাল হোসেন মেম্বার, জাতীয় যুব সংহতির চৌদ্দগ্রাম উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন স্বপন, উপজেলা যুব সংহতি নেতা কাজী শহীদ প্রমুখ।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সভাপতি আব্দুল জলিল রিপন, সহ-সভাপতি আবু বকর সুজন, সাধারণ সম্পাদক আবুল বাশার রানা, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন নয়ন, কার্যনির্বাহী সদস্য মনোয়ার হোসেন, সাংবাদিক মুহা. ফখরুদ্দীন ইমন, মেহরাব হোসেন অপিসহ চৌদ্দগ্রামে কর্মরত সাংবাদিকবৃন্দ।

সভায় নেতৃবৃন্দ বক্তব্যে বলেন, ‘চৌদ্দগ্রাম উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দসহ চৌদ্দগ্রামের সর্বস্তরের সাধারণ মানুষ জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান, সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদের সুযোগ্য উত্তরসূরী কাজী নাহিদকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসন থেকে দলীয় প্রার্থী হিসেবে দেখতে চায়। বিষয়টি দলটির সকল স্বাভাবিক কার্যক্রমকে আরো গতিশীল ও বেগবান করতে মুখ্য ভূমিকা নেবে বলে দলীয় নেতাকর্মীদের বিশ্বাস। জাতীয় পার্টি অতীতের ন্যায় দেশ ও জনগণের জন্য কল্যাণে স্বকীয়তা ধরে রেখে কাজ করে যাবে ইনশাআল্লাহ।’ এ সময় তাঁরা স্থানীয় সাংবাদিকসহ সুশীল সমাজ ও সাধারণ ভোটারদের সার্বিক সহযোগিতা কামনা করে উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম