1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জয়পুরহাটে কালাইয়ে নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত ১, আহত ১ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

জয়পুরহাটে কালাইয়ে নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত ১, আহত ১

শাকিল আহমেদ জয়পুরহাট অফিস ঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৯৫ বার

জয়পুরহাট কালাইয়ে নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই ১জন নিহত হয়েছে। আহত হয়েছেন একজন আহত ওই ব্যক্তি একই গ্রামের মৃত আঃ রশীদ এর ছেলে মোস্তাফিজুর রহমান মোস্ত (৫৫)।আহত ব্যক্তিকে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে বগুড়া রেফার করা হয়েছে। তারা নসিমন যোগে মাছ নিয়ে গোবিন্দগঞ্জ বাজারে যাচ্ছিলো৷ উপজেলার সাঁতার-কুসুমসাড়া ঈদগাহ মাঠ আঞ্চলিক সড়কে ২১ফেব্রুয়ারী মঙ্গলবার ভোর ৬টায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি কালাই উপজেলার হাতিয়র গ্রামের মৃতঃ কফির উদ্দিন এর ছেলে আব্দুল মোমিন (৪০)

প্রত্যক্ষদর্শী ও নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়
মোস্তাফিজুর তার মাছ নিয়ে নসিমনযোগে গোবিন্দগঞ্জ যাচ্ছিলেন। দ্রুতগতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনটি খাদে পড়ে যায়। এসময় চালকসহ দুজন আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা নসিমনটির চালককে মৃত ঘোষণা করেন।

কালাই থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এস এম মঈনুদ্দিন সাংবাদিকদের জানান স্থানীয়রা লাশ উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে আসলে পরবর্তীতে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম