1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ড. শাহিনের‘উদ্যোক্তা এবং সফলতা’বইয়ের মোড়ক উম্মোচন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ড. শাহিনের‘উদ্যোক্তা এবং সফলতা’বইয়ের মোড়ক উম্মোচন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮৬ বার

দেশের তরুন উদ্যোক্তাদের উৎসাহিত করার লক্ষ্যে শিল্প উদ্যোক্তা ড. মুহিবুল্লাহ শাহিনের লেখা ‘উদ্যোক্তা এবং সফলতা’ বইয়ের মোড়ক উম্মোচিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধায় একুশে বইমেলার ভিন্নমাত্রা প্রকাশনী (৪০৫
নং স্টল) এ বইটির মোড়ক উম্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বইটির পরিবেশক দি পাথফাইন্ডার পাবলিকেশন্স। বইটি একুশে বই মেলার ৪০৫
নং স্টলের ভিন্নমাত্রা প্রকাশনীতে পাওয়া যাবে।

মোড়ক উম্মোচন অনুষ্ঠানে লেখক ড. মুহিবুল্লাহ শাহিন, জাতীয় পাবলিক স্পিকার ড. আলমাসুর রহমান
রূপা আহমেদ, পিজি হাসপাতালের অতিরিক্ত কন্ট্রোলার আ; হাকিম, ওয়েব ফাউন্ডেশনের প্রেসিডেন্ট রুপা আহমেদ, ভাইস প্রেসিডেন্ট রবিন আহমেদ, ২০০২ ব্যাচের এডমিন মাহমুদুল হাসান সুমন, ওয়ের সেক্রেটারি শরিফা ইশরাত জাহান সাদিয়া, সাংবাদিক ইমরান মাহফুজসহ ওয়েব ফাউন্ডেশন ও ২০০২ ব্যাচের অসংখ্য বন্ধু, শুভাকাঙ্ক্ষী উপস্থিত ছিলেন।

এসময় লেখক ড. মুহিবুল্লাহ শাহিন বলেন, উদ্যোক্তাদের নিয়ে তেমন কোনো প্রকাশণা আমাদের দেশে নেই। তাই নতুন ও তরুন উদ্যোক্তাদের উৎসাহিত করতে আমার এই বই লেখা। তরুনরা উৎসাহিত হলেই আমার এ লেখা সার্থকতা লাভ করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম