1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দুই ছেলের বিরুদ্ধে দুদেকর মামলা প্রসংগে নজিবুল বশর এমপি মুখ খুলতে বাধ্য করবেননা ; খুললে বেকায়দায় পড়বেন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

দুই ছেলের বিরুদ্ধে দুদেকর মামলা প্রসংগে নজিবুল বশর এমপি মুখ খুলতে বাধ্য করবেননা ; খুললে বেকায়দায় পড়বেন

মুজিব উল্ল্যাহ্ তুষার, চট্টগ্রাম ঃ
  • আপডেট টাইম : বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮৩ বার

হঠাৎ করে সরকারের বিপক্ষে ক্ষেপে গেলেন চট্টগ্রাম ২ আসনের সাংসদ ও তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি। সরকারকে উদ্দেশ্য করে নজিবুল বশর বলেন,আমার মুখ খোলাবেননা। মুখ খুললে অসুবিধা হয়ে যাবে। আমি আপনাদের সাথে আছি। সম্প্রতি তাঁর দুই ছেলেসহ ১৪ জনের বিরুদ্ধে প্রাইম ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট এর ৩৯ কোটি ৪০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে দুদক মামলা করার পর এমন মন্তব্য করেন তিনি। বর্তমান সরকারের ১৪ দলীয় জোটের য়রীক দল হিসেবে নৌকার টিকেটে মনোনয়ন নিয়ে ফটিকছড়ি থেকে এমপি নির্বাচিত হন তিনি। হঠাৎ করে সরকারের বিপক্ষে তাঁর এমন বক্তব্য রাজনৈতিক মহলে আলোচনার ঝড় উঠেছে। নজিবুল বশর মাইজভান্ডারি বলেন, আমাকে সাইজ করতে চেষ্টা করলে নিজেরাই সাইজ হয়ে যাবেন।

গত সোমবার ২০ (ফেব্রুয়ারী) রাতে শাহসুফি সৈয়দ শফিউল বশর (ক.) মাইজভান্ডারীর খোশরোজ শরীফ উপলক্ষে আয়োজিত ওয়াজ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দুদকের করা মামলার বিরুদ্ধে চ্যালেঞ্জ করে উল্টো দুদকের বিরুদ্ধে রিট করার ঘোষণা দিলেন দলটির চেয়ারম্যান ও চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনের সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।
তিনি বলেন, আমি দুদকের বিরুদ্ধে রিট করবো। দুদকের বিরুদ্ধে চ্যালেঞ্জ করবো কারণ আমরা পরিস্কার। আমি এবং আমার ছেলের জন্য মাইজভান্ডার দরবার শরীফ কলংঙ্খিত হবে তার চেয়ে মরে যাওয়ায় ভালো। তিনি বলেন দুদক মাইজভান্ডার ও তরিকত বিরোধীদের এজেন্ডা বাস্তবায়নের চেষ্টা করছে।

দুদক কর্মকর্তাদের উদ্দেশ্য করে নজিবুল বশর আরও বলেন, ৩৯ কোটি ৪০ লক্ষ টাকা ঋণ নিয়ে টাকা জমা দিয়ে দিলে আর টাকা আত্নসাত থাকে? ওই মামলায় ৬৫ কোটি টাকা যা জমা হয়েছে দুদক তা গোপন করেছে । দুদক নজিবুল বশর মাইজভান্ডারীকে চিনে নাই। এছাড়াও তিনি দুদক কমিশনার মোজাম্মেল হককেও কড়া হুশিয়ারি প্রদান করেন। সরকারের সাথে তাঁর কোন বিরোধ নেই উল্লেখ করে নজিবুল বশর বলেন আমি চৌদ্দ দলীয় জোটে আছি এবং থাকবো। ওরা এখনও নজিবুল বশর কি তা চিনে নাই। আমার জন্য অনেক দেশ কথা বলবে, বিএনপিতে ঘরে ডুকানো সম্ভব নজিবুল বশরকে না!
তিনি আরও বলেন, আমার সিট আমি ঠিক করি। সরকারও জানে। কওমীর সাথে সরকারর গন্ডগোল আমি সরকারকে সহযোগিতা করেছি। আগামী নির্বাচনেও তিনি এ আসন থেকে এমপি নির্বাচিত হবেন বলে জানান। তিনি বলেন আমি ভেসে আসিনাই। মাইজভান্ডারের দিকে যারাই অসৎ উদ্দেশ্য হাত দিয়েছে তাদের হাত পু্ড়ে গেছে।

সরকারকে হুশিয়ারি দিয়ে নজিবুল বশর বলেন, মুখ খুললে অসুবিধা হয়ে যাবে। আমার মুখ খুলবেন না। আমি আপনাদের সাথে আছি।
সৈয়দ হাবিবুল বশর মাইজভান্ডারীর সভাপতিত্বে অনুষ্ঠিত ওয়াজ ও দোয়া মাহফিলে আরও বক্তব্য রাখেন- সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর ছেলে সৈয়দ মাহতাবুল বশর মাইজভান্ডারী ও সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী।
উল্লেখ্য প্রাইম ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড থেকে ৩৯ কোটি ৪০ লাখ টাকা ঋণ নিয়ে আত্মসাতের অভিযোগে বাংলাদেশ তরিকত ফেডারেশনের যুগ্ম মহাসচিব সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী ও তার ভাই সৈয়দ আফতাবুল বশর মাইজভান্ডারীসহ ১৪ জনের নামে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম