1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে সরকারি খাল ভরাট করায় ভেকু দিয়ে উচ্ছেদ অভিযান - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

নবীনগরে সরকারি খাল ভরাট করায় ভেকু দিয়ে উচ্ছেদ অভিযান

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১২৪ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জিনোদপুর ইউনিয়নের জিনোদপুর গরুর বাজারের পশ্চিম পার্শ্বে সরকারি খাল ভরাট করায় মোবাইলকোর্টের মাধ্যমে লাল নিশানা দিয়ে সরকারি জায়গা চিহ্নিত করে ভেকু দিয়ে ভরাটকৃত মাটি উচ্ছেদ করা হয়েছে। একইভাবে রাস্তার বিপরীত দিকেও সরকারি খালের ভরাটকৃত মাটি সরানো হয়।

সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক এর দিক নির্দেশনায় মোবাইলকোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মাহমুদা জাহান।

এছাড়াও বাঙ্গরা বাজারে মোবাইলকোর্ট পরিচালনা করে ১ টি মিষ্টির দোকান ও ৬ টি মুদি দোকানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী মোট ৩৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং ভোক্তা অধিকার সংরক্ষণে অধিকতর সতর্ক করা হয়। এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও বাজার কমিটির ব‍্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মাহমুদা জাহান বলেন, জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম