1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে সরকারি খাল ভরাট করায় ভেকু দিয়ে উচ্ছেদ অভিযান - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

নবীনগরে সরকারি খাল ভরাট করায় ভেকু দিয়ে উচ্ছেদ অভিযান

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৪৩ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জিনোদপুর ইউনিয়নের জিনোদপুর গরুর বাজারের পশ্চিম পার্শ্বে সরকারি খাল ভরাট করায় মোবাইলকোর্টের মাধ্যমে লাল নিশানা দিয়ে সরকারি জায়গা চিহ্নিত করে ভেকু দিয়ে ভরাটকৃত মাটি উচ্ছেদ করা হয়েছে। একইভাবে রাস্তার বিপরীত দিকেও সরকারি খালের ভরাটকৃত মাটি সরানো হয়।

সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক এর দিক নির্দেশনায় মোবাইলকোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মাহমুদা জাহান।

এছাড়াও বাঙ্গরা বাজারে মোবাইলকোর্ট পরিচালনা করে ১ টি মিষ্টির দোকান ও ৬ টি মুদি দোকানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী মোট ৩৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং ভোক্তা অধিকার সংরক্ষণে অধিকতর সতর্ক করা হয়। এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও বাজার কমিটির ব‍্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মাহমুদা জাহান বলেন, জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম