1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গাড়িসহ গ্রেফতার- ৪ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গাড়িসহ গ্রেফতার- ৪

নোয়াখালী প্রতিনিধি ঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬৩ বার

নোয়াখালী সদরে প্রধান সড়কে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গাড়ীসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে সুধারম থানা পুলিশ।

মঙ্গলবার গভীররাতে ডাকাতির প্রস্তুতিকালে পৌরসভার চুল্লার দোকান নামক স্থানে নাহার ভবন এর সামনে পাকা রাস্তার উপরে স্থানীয় জনগণের সহায়তায় তাদেরকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত এবং পলাতক আসামীরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ মানিক (৩০), মোঃ ইসমাইল (২৮), মোঃ রুবেল (২৬), মোঃ নাজমুল (১৮)। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ০১টি পাইপ রেঞ্জ, ০১টি এলজি, ০১টি লোহার তৈরী ছুরি, ০১টি লোহার তৈরী রামদা, ০১টি ষ্টিলের পাত, ০১টি বেনসন কালারের AXIO প্রাইভেট কার, যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-৪৩-৭৬৪৪ উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

এ বিষয়ে সুধারম থানা অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত ডাকাতরা দীর্ঘদিন ধরে মহাসড়কে বিভিন্ন ভাবে ডকাতি করে আসছে। আমরা গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয়দের সহতায় তাদের গ্রেফতার করতে সক্ষম হই। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম