1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়া আমিলাইষ আদর্শ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পিঠা উৎসব - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

সাতকানিয়া আমিলাইষ আদর্শ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পিঠা উৎসব

সাতকানিয়া প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৯৭ বার

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আমিলাইষ ইউনিয়নের আমিলাইষ আদর্শ উচ্চ বিদ্যালয়ে আজ (৯ ফেব্রুয়ারী) বিদ্যালয় সংলগ্ন আমিলাইষ ব্যাংক মাঠে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পিঠা উৎসব বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.এস.এম.সাইফুল্লাহ এর সভাপতিত্বে সম্পন্ন হয়।

বেলা ১০ টায় জাতীয় সংগীত পাঠের পর উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অত্র বিদ্যালয়ের গভনিং বডির সভাপতি আলহাজ্ব জাহিদ হোসাইন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিলাইষ ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক চৌধুরী, সাবেক শিক্ষক মাওলানা আবদুর রহিম। এসময় উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক অর্পন চক্রবর্তীসহ অত্র প্রতিষ্ঠানের শিক্ষক -শিক্ষিকাবৃন্দ।

অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয় এবং শীতকালীন পিঠা উৎসবের স্টল সাজিয়েছেন বিদ্যলয়ের শিক্ষার্থীরা। অনুষ্ঠানের শেষার্ধে বিদ্যালয়ের শিক্ষার্থীরা কবিতা আবৃত্তি, গল্প, নৃত্য ও যেমন খুশি তেমন সাজে সেজেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম