1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঁশখালীর লোকালয়ে ইট ভাটা, জরিমানা গুনল লাখ টাকা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

বাঁশখালীর লোকালয়ে ইট ভাটা, জরিমানা গুনল লাখ টাকা

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬৮ বার

চট্টগ্রামের বাঁশখালীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চাম্বল ইউনিয়নের এনটিবি ব্রিকস্ এর মালিক আলী নেওয়াজ চৌধুরী ইরানকে এক লক্ষ টাকা জরিমানা করেন উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) দুপুরে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান।

এ সময় লোকালয় থেকে এক কিলোমিটার এর কম দূরত্বে ইট ভাটা স্থাপন, ইট পোড়াতে বনের কাঠ ব্যবহার, কৃষি জমির মাটি ইট-ভাটায় ব্যবহার করায় উপজেলার চাম্বল ইউনিয়নের এনটিবি ব্রিকস্ নামে এক ইট ভাটার মালিক কে ইট প্রস্তুত ও ভাটা নিয়ন্ত্রণ আইন ২০১৩ এর ১৫ ধারায় এক লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়।

এ ছাড়া চাম্বল ইউনিয়ন ভূমি অফিসে দালালী করতে আসা শেখেরখীলের এক দালাল কে দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় জরিমানা করা হয় ও মুচলেকা নেওয়া হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান বলেন, ‘জনস্বার্থে প্রশাসনে এই অভিযান অব্যাহত থাকবে।’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম