1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় শেষ হলো তিন দিনব্যাপী কৃষি মেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি । মাগুরারা শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী পলাতক! চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের ইন্তেকাল নবীনগরে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব

মাগুরায় শেষ হলো তিন দিনব্যাপী কৃষি মেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

মোঃ সাইফুল্লাহ;
  • আপডেট টাইম : শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২২৮ বার

মাগুরার শ্রীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ১৮ ফেব্রুয়ারী শনিবার দুপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন।
উপজেলা কৃষি উপ-সহকারি কৃষি কর্মকর্তা বিজন কুমার বিশ্বাসের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সালমা জাহান নিপা।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলার প্রাণিসম্পদের ভেটেনারী সার্জন ডাক্তার সুশান্ত কুমার রায়, উপজেলা পাট উন্নয়ন কর্মকর্তা সাদ্দাম হোসেন, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি বি এম আরিফুজ্জামান সাজ্জাদসহ অন্যরা।

তিন দিনব্যাপী এ মেলায় ১৫ টি স্টলে কৃষকেরা তাদের উৎপাদিত ফসল প্রদর্শন ও নানা বিষয়ে পরামর্শ গ্রহণ করেন। সমাপনী দিনে কৃষকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম